শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

রাজনগরে সড়ক দূর্ঘটনায় আইনজীবি’র মৃত্যু



মৌলভীবাজার প্রতিনিধি::

01

মৌলভীবাজারের রাজনগর উপজেলার সুয়াব আলী বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা লেগে হাবিবুর রহমান জুয়েল নামে হাইকোর্টের এক আইনজীবির মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৬টায় ঘটনাটি ঘটে। মৃত হাবিবুর রহমান জুয়েল ফেঞ্চুগঞ্জ উপজেলার বেলকুনা গ্রামের মৃত মনসুর আলীর ছেলে। তিনি দীর্ঘ দিন যাবত ঢাকা হাইকোর্টে আইনজীবি হিসেবে কাজ করে আসছেন।
এ ঘটনায় আহতরা হলেন, প্রবাসী ইমরান, ইমরানের সহদোর ভাই তাজ উদ্দিন ও গাড়ি চালক চঞ্চল। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মৃত হাবিবুর রহমান জুয়েলের সঙ্গে থাকা প্রবাস ফেরত আহত ইমরান প্রবাস থেকে বাড়িতে ফেরার উদ্দেশ্যে বৃহস্পতিবার রাতে হযরত শাহ জালার আন্তর্জাতিক বিমান বন্দরে আসেন। তাকে বাড়িতে নিয়ে আসার জন্য জুয়েল বিমান বন্দর থেকে একটি প্রাইভেটকার ভাড়া করেন। কারটি সকাল সাড়ে ৬টায় ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে মারাত্রক ধাক্কা লাগে। তাৎক্ষণিক ভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুয়েলকে মৃত ঘোষণা করেন এবং বাকী তিনজনকে হাসপাতালে ভর্তি করেন।

এবিষয়ে রাজনগর থানার উপ-পরিদর্শক আবু মুর্শেদ বলেন, নিহতের পরিবার কোনো অভিযোগ না করায় ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে লাশ স্থানান্তর করা হয়েছে।