শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত



Sreemangol--10

বিশেষ প্রতিনিধি :

শ্রীমঙ্গলে ট্রাকচাপায় মিরপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সুজাত মিয়া (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
১০ মার্চ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শ্রীমঙ্গল-মিরপুর সড়কের সাতগাও এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তার ছোট ভাই জাবেদ মিয়া (২৫) আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে পরে অবস্থার জাবেদ মিয়ার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন কর্ত্যবরত চিকিৎসক। সুজাত ও জাবেদ মিয়া হবিগঞ্জের বাহুবল উপজেলার জয়পুর গ্রামের তোতা মিয়ার পুত্র।
পুুলিশ এবং স্থানীয় সূত্রে জানায়, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বাহুবল উপজেলার মিরপুর থেকে মোটর সাইকেলযোগে মিরপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সুজাত মিয়া ও তার ভাই জাবেদ মিয়া তাদের ফুফাত ভাই রুবেল মিয়ার বিয়েতে যোগ দেয়ার জন্য শ্রীমঙ্গলের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে মোটরসাইকেলটি কামাইচড়া চা বাগান এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মালবোঝাই ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনা স্থলেই যুবলীগ এর সহ-সভাপতি সুজাত মিয়া মার যান এবং তার ভাই জাবেদ মিয়া গুরুতর আহত হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।
স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দেবাশীষ দাস সুজাত মিয়াকে মৃত ঘোষণা করেন এবং আহত জাবেদকে আশংকাজনক অবস্থায় পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। ট্রাক্টর (মৌলভীবাজার-ই ১১-০০২৪)  পুলিশ আটক করলেও চালক পালিয়ে যায়।
বৃহস্পতিবার শ্রীমঙ্গল উপজেলার ২নং ভূনবী ইউনিয়নের মাধবপাশা গ্রামের সিরাজ মিয়ার কন্যা নাজমীনের সাথে বাহুবল উপজেলার নতুন বাজার এলাকার কান্দিগাও গ্রামের প্রবাসী রুবেল মিয়ার বিয়ে অনুষ্ঠান ছিল। বর রুবেল মিয়া নিহত সুজাতের ফুফাত ভাই। নিহত যুবলীগ নেতার বন্ধু উস্তার মিয়া জানান, বৃহস্পতিবার ছিল নিহত সুজাতের ৩০তম জন্মদিন। এ দিনে তাকে শুভেচ্ছা জানিয়েছিল অনেকেই। জন্মদিন উপলক্ষ্যে বিকেলে তাকে নিয়ে পার্টি ছিল শ্রীমঙ্গলে। ২০ জনের খাবার আয়োজনের বায়না করেছিল সুজাত। ২টা নোহা গাড়িও রেডি ছিল যাবার জন্য। ফুফাত ভাইয়ের বিয়ে শেষ করে বিয়ের গাড়ি নিয়েই তারা বেড়াতে যাবে বলে ঠিক করেছিল। বিয়ে কিংবা জন্মদিন কিছুই করা হল না সুজাতের। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সাতগাঁও হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) রুহুল আমিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

রিপোর্ট : এম, মছব্বির আলী