শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শমশেরনগর স্থায়ী গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট’র ফাইনালে থানা বাস্তবায়ন একাদশ চ্যাম্পিয়ান



1

এস এ চৌধুরী

মৌলভীবাজারের শমশেরনগর স্থায়ী গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০১৮ এর ফাইনাল খেলায় স্বাগতিক থানা বাস্তবায়ন একাদশ শমশেরনগর ট্রাইবেকারে ৪-২ গোলে হবিগঞ্জ খেলোয়াড় কল্যাণ সমিতিকে পরাজিত করে শিরোপা অর্জন করে। শনিবার বিকাল প্রায় সাড়ে চারটায় কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগান মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক, কমলগঞ্জ উপজেলার সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা ক্যা: সাজ্জাদুর রহমান (অব:), কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোকতাদির হোসেন পিপিএম, অফিসার ইনচার্জ(তদন্ত) মোঃ নজরুল ইসলাম, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ রায় চৌধুরী, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রাম ভজন কৈরী, কমলগঞ্জ উপজেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রতিদ্বন্ধিতাপূর্ণ এই খেলা উপলক্ষে শমশেরনগরবাজারসহ মাঠের চারিদিকে ব্যানার-ফেষ্টুনে সাঁটানো ছিল। টান টান উত্তেজনাপূর্ণ খেলায় আশপাশের জেলা থেকেও ক্রীড়া প্রেমিরা ছুটে আসেন। হাজার হাজার ক্রীড়ামোদি দর্শকের উপস্থিতি ছিল লক্ষণীয়। উৎসুক খেলা প্রেমিদের কেউ কেউ গাছের ডালে এমনকি ঘরের টিনের চালায় উঠে খেলা উপভোগ করার দৃশ্য অনেকেরই দৃষ্টি এড়িয়ে যায়নি।
খেলা পরিচালনা কমিটির আহবায়ক শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ প্রতিক্রিয়া ব্যক্ত করে- আজকের ছোট খাটো একটি ঘটনা ছাড়া সকলের সহযোগিতায় শান্তিপূর্ণভাবে টূর্ণামেন্টের সফল সমাপ্তি করতে পারায় শমশেরনগরবাসিসহ সকল খেলোয়াড়, ক্রীড়ামোদি দর্শককে ধন্যবাদ ও অভিনন্দন জানান।
ইউএনও মাহমুদুল হক ও ওসি মোকতাদির হোসেন উক্ত আয়োজনের প্রশংসা ও সহযোগিতার জন্য সকলকেই ধন্যবাদ জানান।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান রফিকুর রহমান- তীব্র প্রতিকূলতা সত্ত্বেও ও একটি তুচ্ছ ঘটনাকে সামাল দিয়ে আজকের এই ফাইনাল খেলাটি সুষ্ঠু সুন্দরভাবে সম্পন্ন করার জন্য “শমশেরনগরবাসিসহ” সংশ্লিষ্টদের কমলগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি শমশেরনগর স্থায়ী গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর ভূঁয়শী প্রশংসাও করেন।
পরবর্তীতে প্রধান অতিথি ও অতিথিরা বিভিন্ন পুরঙ্কার সামগ্রী খেলোয়াড়দের হাতে তুলে দেন।
ফাইনালে বিজয়ী দলের গোলরক্ষক সুজন ম্যান অব দা ম্যাচ নির্বাচিত হন। এছাড়া হবিগঞ্জ খেলোয়াড় কল্যাণ সমিতির রঞ্জন ম্যান অব দ্যা টূর্ণামেন্ট এবং সিলেট ইউনাইটেড এর তখলিছ সর্বোচ্চ গোল দাতা হিসেবে নির্বাচিত হন।