শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও দেয়ালিকা উৎসব



20171018_131919

কমলকুঁড়ি রিপোর্ট

কমলগঞ্জে প্রাথমিক শিক্ষা সমাপণী পরীক্ষা ২০১৬ তে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও দেয়ালিকা উৎসব ২০১৭ অনুষ্ঠান বুধবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে কাম মাল্টিপারপাস হলে অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: আব্দুল আলীম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ, ১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, জেলা সহকারী শিক্ষা কর্মকর্তা কিশোলয় চক্রবর্তী, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: মোশারফ হোসেন।

20171018_124107

প্রধান শিক্ষক মো: মোশাহিদ আলীর উপস্থাপনায় অন্যান্যদের বক্তব্য রাখেন দেশ টিভি প্রতিনিধি সালেহ এলাহী কুটি, প্রথম আলো প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জু, প্রেসক্লাব সম্পাদক শাহীন আহমেদ, এডভোকেট সানোয়ার হোসেন, প্রধান শিক্ষক মামুনুর রশীদ, ফয়সল আল কয়েছ চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে ২০১৬ সালে প্রাথমিক শিক্ষা সমাপণী পরীক্ষা উপজেলার ২৩৮ জন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীর সনদ ও ১ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয় এবং উপজেলার ১৫২ টি বিদ্যালয়ের অংশ গ্রহণে দেয়ালিকা উৎসব ২০১৭ এর শুভ উদ্বোধন করা হয়। এর মধ্যে ২০ টি বিদ্যালয়কে নির্বাচিত করে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।