শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলকুঁড়ি পাঠক ফোরাম “সুধীজন” ইসলামপুর ইউনিয়ন শাখা গঠন



Pic-K
কমলকুঁড়ি রিপোর্ট
তৃণমূল সাংবাদিকতার অঙ্গীকার এই শ্লোগানে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা থেকে প্রকাশিত কমলকুঁড়ি পত্রিকার সুধীজন গঠন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বুধবার (১৮ অক্টোবর) বিকালে উপজেলার ইসলামপুর ইউনিয়নের পদ্মা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের হলরুমে স্থানীয় ইউপি সদস্য মোস্তফা আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ। শিক্ষক নাজমূল ইসলামের সঞ্চালনয়া অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক খবরপত্র পত্রিকার কমলগঞ্জ উপজেলা প্রতিনিধি আব্দুল বাছিত খান, বাংলাদেশ বেতার প্রতিনিধি রাজকুমার সৌমেন্দ্র সিংহ, দৈনিক খবরপত্র শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি মোঃ আলাল আহমদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম মাওঃ আব্দুল সালাম, দুলাল গোয়ালা, রূপক দাস, অতনু সিংহ প্রমুখ।
বক্তরা পত্রিকার সফলতা ও সমৃদ্ধি কামনা করেন এবং ইসলামপুর ইউনিয়নের প্রতিটি স্থানে কমলকুঁড়ি পত্রিকার পাঠক তৈরি করার জন্য যার যার অবস্থান থেকে কাজ করার আহবান জানান।  বিশেষ করে এলাকার শিক্ষার্থীদের তাদের লেখনীর মাধ্যমে সুপ্ত প্রতিভা বিকাশ করার জন্য কমলকুঁড়ি অগ্রণী ভূমিকা পালন করবে।
মতবিনিময় সভা শেষে কমলকুঁড়ি পত্রিকার “সুধীজন” পাঠক ফোরাম গঠন করা হয়। সভাপতি নাজমূল হোসেন, সহসভাপতি দুলাল গোয়ালা, রূপক দাস, সাধারণ সম্পাদক দিপেন বুনার্জী, সহ সম্পাদক আব্দুল সালাম, কোষাধ্যক্ষ দয়াসাগর নায়েক, সাংগঠনিক সম্পাদক নাজমূল হোসেন, প্রচার সম্পাদক কৃষ্ণ তলাং, সাহিত্য সম্পাদক অতনু সিংহ, সদস্য জাহাঙ্গীর আলম ও শিউলী আক্তারকে মহিলা সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।