রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ব্যাংক কর্মকর্তার বাড়ি ডাকাতির ঘটনায় এক ডাকাত আটক



5444

কমলকুঁড়ি রিপোর্ট

কমলগঞ্জ উপজেলায় আলীনগর ইউপির জালালীয়া গ্রামের ব্যাংক কর্মকর্তা নিপতি রঞ্জনের বাড়িতে ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগের শুক্রবার(২২ সেপ্টেম্বর) রাতে আছকির মিয়া(৩১) নামে এক ডাকাতকে আটক করেছে পুলিশ। পুজা আগে সংখ্যালঘুর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় কমলগঞ্জে হিন্দু গ্রামগুলোতে আতংক সৃষ্টি হয়। পুলিশের সফল অভিযানে এক ডাকাত আটকের ঘটনায় এলাকাবাসী স্তস্তি ফিওে এসেছে।

ঘটনার পর থেকে মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালালের নির্দেশনায় জোর পুলিশি তদন্ত শুরু হলে সহকারী পুলিশ সুপার (কমলগঞ্জ-শ্রীমঙ্গল থানা) মো: আশফাকুজ্জানের নেতৃত্বে কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসান পুলিশের একটি দল নিয়ে কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের আমতলা গ্রাম থেকে শুক্রবার(২২ সেপ্টেম্বর) রাতে আছকির মিয়া(৩১) নামে এক ডাকাতকে আটক করা হয়। ডাকাত আসকির মিয়াকে কমলগঞ্জ থানায় এনে জিজ্ঞাসাবাদকালে জালালিয়া গ্রামে নিপতি রঞ্জন চৌধুরীর বাড়িড়ে ডাকাতি, গুলি ও কুপিয়ে আহত ঘটনার সাথে জড়িত থাকার কথা সে স্বীকার করে। শুক্রবার রাতেই উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সামনেই আটক ডাকাত আছকির মিয়া বর্ণনা দেয় এ বাড়িতে কিভাবে প্রবেশ করে ও ডাকাতিকালে গুলি ও কুপিয়ে নারী,ছাত্রসহ ৫ জনকে আহত করার করার বর্ণনা দেয়। আটক ডাকাত আসকিরকে ডাকাতি মামলা ১৯/২০১৭ (ধারা ৩৯৫/৩৯৭-এ গ্রেফতার দেখিয়ে শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে মৌলভীবাজার আদালতের মাদ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসান ডাকাত আসকিরকে গ্রেফতার করে লুটে নেওয়া কিছু মালামাল উদ্ধার করার সত্যতা নিশ্চিত করে বলেন, দ্রুত বাকী ডাকাতদের গ্রেফতার করার চেষ্টা চলছে।