শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে হীড বাংলাদেশ এর উদ্যোগে ৮৭ জন কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান



Moulvibazar-30
কমলকুঁড়ি রিপোট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় বেসরকারী উন্নয়ন সংস্থা হীড বাংলাদেশের উদ্যোগে তাদের (হীডের) সদস্যদের সন্তান এসএসসি উত্তীর্ণ ৮৭ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করে এককালীন উপবৃত্তির নগদ অর্থ বিতরণ করা হয়। শনিবার (৫ আগষ্ট) দুপুর ১২টায় কমলগঞ্জস্থ হীড বাংলাদেশ এর হাসপাতাল হলরুমে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থী সংবর্ধনা ও উপবৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক।
হীড বাংলাদেশ সিলেট এলাকা-১ এর এলাকা ব্যবস্থাপক মো: আমিনুর রহমানের সভাপতিত্বে ও লিয়াজো অফিসার নুরে আলম সিদ্দিকীর সঞ্চলানায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসান, কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুননাহার পারভীন, ওসি (তদন্ত) নজরুল ইসলাম, হীড বাংলাদেশ কমলগঞ্জ এর প্রকল্প পরিচালক মুনুরু জ্যাকব ও প্রকল্প ব্যবস্থাপক টিবি চ্যানেল সাইমন মার্ডী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হীড বাংলাদেশ এর সিলেট এলাকা-২ এর এলাকা ব্যবস্থাপক নুরুর রহমান, অভিভাবক নিখিল কুমার সিংহ, কৃতি শিক্ষার্থী অদিতী সিন্হা, রাতুল সিংহ, সৈকত পাল প্রমুখ।
অনুষ্ঠানে হীড বাংলাদেশ পরিচালিত কমলগঞ্জ উপজেলার সদস্যগণের ছেলে/মেয়েদের এসএসসি উত্তীর্ণ জিপিএ-৫ ও জিপিএ-৪ প্রাপ্ত ৮৭ জনকে সংবর্ধনা প্রদান করা হয়। এদের মধ্যে জিপিএ-৫ প্রাপ্ত ৯ জনকে  একালীন ৫ হাজার টাকা করে ও জিপিএ-৪ প্রাপ্ত ৭৮ জনকে এককালীন নগদ ৪ হাজার টাকা করে উপবৃত্তি দেওয়া হয়। ৮৭ জন শিক্ষার্থীকে মোট ৩ লাখ ৫৭ হাজার টাকা প্রদান করা হয়।