রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের শমশেরনগর চা বাগানে ডাকাতি



147273510672obbery
কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর চা বাগানে মঙ্গলবার (১ আগষ্ট) দিবাগত গভীর রাতে চা বাগান অফিসের প্রধান কর্মচারীর বাসায় দুর্ধষ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতদল নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুটে নেয়।
শমশেরনগর চা বাগান সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত গভীর রাতে ১০ থেকে ১২ সদস্যের মুখোশধারী ডাকাত দল এ চা বাগানের অফিসের প্রধান কর্মচারী আ জ ম শোয়েবের বাসায় প্রবেশ করে প্রথমে রাত্রীকালীন পাহারদারকে হাত মুখ বেঁধে ফেলে। পরে বসত ঘরের পিছনের দরজা ভেঙ্গে ডাকাতদল প্রবেশ করে সবাইকে বেঁধে ফলে আলমারীসহ সব কিছু তছনছ করে। বাসার মালিক আ জ ম শোয়েব জানান, আলমারী, চেষ্ট অব ড্রয়ার ভেঙ্গে নগদ প্রায় ৪০ হাজার টাকা, তিন ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও ছয়টি মুঠোফোন লুটে নেয়। বাসায় অতিরিক্ত টাকা না থাকায় ক্ষোভে ডাকাতদল ঘরের ল্যাপটপসহ মূল্যবান ইলেকট্রনিক্স সামগ্রী ভেঙ্গে ফেলে।
ঘটনার খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির সহকারী পরিদর্শক আবু সায়েম মো: আব্দুর রহমান ও উপ সহকারী পরিদর্শক আয়াছ মাহমুদ বুধবার সকাল সাড়ে নয়টায় ঘটনাস্থল পরিদর্শন করেন। সহকারী পরিদর্শক আবু সায়েম মো: আব্দুর রহমান বলেন, ঘটনার জোর তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষে বলা যাবে এটি ডাকাতি না বড় ধরনের চুরি।