শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

নিউইয়র্কে সিলেটি ব্যবসায়ী খুন



কমলকুঁড়ি ডেস্ক :
dsnewspic23feb17_020-1

নিউইয়র্ক সিটির ব্রঙ্কসে বসবাসকারী বাংলাদেশি কমিউনিটির পরিচিত মুখ, রিয়েল এস্টেট ব্যবসায়ী সিলেটি জাকির খান (৪৪) খুন হয়েছেন। স্থানীয় সময় বুধবার সন্ধ্যায় তিনি ব্রঙ্কসে ছুরিকাঘাতে নিহত হন।

কমিউনিটির একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি দুই পুত্র ও এক কন্যার জনক। তার স্ত্রী ন্যান্সী খানসহ সন্তানরাও ব্রঙ্কসে বসবাস করছেন। তারা ৭ ভাই ও ৫ বোন ছিলেন। গ্রামের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জ। ১৯৯২ সালে তিনি অভিবাসী হয়ে যুক্তরাষ্ট্রে আসেন এবং নিউইয়র্কের ব্রঙ্কসে বসবাস করছিলেন।

এদিকে সিটি পুলিশ জাকির খানকে ছুরিকাঘাতের অভিযোগে সোমবার রাতে তার বাড়ি মালিক এক মিশরীয়কে আটক করেছে বলে সর্বশেষ খবরে জানা গেছে।

জানা গেছে, সোমবার সন্ধ্যার দিকে ব্রঙ্কসে তিনি ছুরিকাঘাতে গুরুতর আহত হন। এর তাতে দ্রুত স্থানীয় জ্যাকবি হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন। তবে কে বা কারা তাকে ছরিকাঘাত করেছে তা নিশ্চিত হওয়া যায়নি। তবে একাধিক সূত্র জানায়, ব্রঙ্কসে তিনি যে বাসায় ভাড়া থাকতেন সেই বাসার মালিকের সাথে বাসার ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে তার বিরোধ চলছিলো। বিষয়টি পুলিশ পর্যন্ত গড়িয়েছিলো। পুলিশ জাকির খান নিহত হওয়ার ঘটনা তদন্ত করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত জাকির খানের মরদেহ জ্যাকবি হাসপাতালেই ছিলো।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে রিয়েল এস্টেট ব্যবসার সাথে জড়িত জাকির খান এক সময় ব্যবসায় খুব ভালো করেন এবং মূলধারার মিডিয়ার ব্যবসা-বাণজ্য বিভাগের শিরোনাম হন। তাকে ব্রঙ্কসের ‘কিং অব রিয়েল এস্টেট’ আখ্যায়িত করাও হয়। নিউইয়র্কের রাজধানী আলবেনীর ক্যাপিটাল হলে ‘বাংলাদেশ ডে পালন’-এর অন্যতম উদ্যোক্তা ও সংগঠক ছিলেন জাকির খান। এছাড়াও কমিউনিটির বিভিন্ন কর্মকাণ্ডে তার সক্রিয় পদচারণা ছিলো।