সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু



কুলাউড়া প্রতিনিধি :

Kulaura clean campaign begins
আমার কুলাউড়া আমিই পরিষ্কার রাখবো এই শ্লোগানকে ধারণ করে কুলাউড়া পরিচ্ছন্নতা অভিযানের কর্মসূচীর উদ্যোগ নিয়েছে কুলাউড়ার ৪টি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। ইউনাইটেড রয়েল্স ক্লাব, কুলাউড়া মুক্ত স্কাউট গ্র“প, নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় স্কাউটস্ ও নিরাপদ স্বাস্থ্যরক্ষা আন্দোলন এর যৌথ আয়োজনে এ কর্মসূচীর আয়োজন করা হয়। ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় কুলাউড়া উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে কর্মসূচীর উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহসিনা বেগম। এরপর ব্যানার নিয়ে র‌্যালী সহকারে কুলাউড়া শহর প্রদক্ষিণ করে কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে র‌্যালী শেষ হয়।
ইউনাইটেড রয়েল্স ক্লাবের সভাপতি মাহফুজ শাকিলের পরিচালনায় কর্মসূচীতে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, পৌর মেয়র শফি আলম ইউনুছ, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামছুদ্দোহা পিপিএম, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাবেক সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম, ইউনাইটেড রয়েল্স ক্লাবের বোর্ড সদস্য ও সাপ্তাহিক হাকালুকি পত্রিকার নির্বাহী সম্পাদক এম. আতিকুর রহমান আখই, কুলাউড়া নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও স্কাউট ইউনিট লিডার সোহেল আহমদ, কুলাউড়া মুক্ত স্কাউট গ্র“পের সভাপতি  মোর্শেদ আলম।
এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদেরা ভাইস চেয়ারম্যান নেহার বেগম ও মাওলানা ফজলুল হক খান সাহেদ, কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার, মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুর রহমান ছুরুক, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম. শাকিল রশিদ চৌধুরী, সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখশ, দি নিউ নেশন প্রতিনিধি ও ইউনাইটেড রয়েল্স ক্লাবের বোর্ড সদস্য এম. মছব্বির আলী, ডেইলী স্টারের মৌলভীবাজার জেলা প্রতিনিধি মিন্টু দেশোয়ারা, দৈনিক প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূণ চম্পু, কুলাউড়া ডিগ্রি কলেজের প্রভাষক সঞ্জয় দেব, ইউনাইটেড রয়েল্স ক্লাবের বোর্ড চেয়ারম্যান মোঃ আজাদ আহমদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ মোঃ বদরুল ইসলাম, সাপ্তাহিক হাকালুকির বার্তা সম্পাদক আব্দুল করিম বাচ্চু, বাংলাদেশ  টুডের কুলাউড়া প্রতিনিধি শাকির আহমদ, দৈনিক ভোরের পাতা কুলাউড়া প্রতিনিধি আব্দুল আহাদ, সাপ্তাহিক সংলাপের রিপোর্টার ইউসুফ আহমদ ইমন, সংগঠক ও ব্যবসায়ী জাবেদ মাহবুব, ইউনাইটেড রয়েল্স ক্লাবের বোর্ড সদস্য আজিজুর রহমান বেলাল, জাহেদ রহমান, শওকত জামান খান জিয়া, সোহাগ আহমদ, সহ-সভাপতি খালেদ আহমদ, মোশাররফ সুমন, সাধারণ সম্পাদক এম আই মুর্শেদ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক মাকসুদুল ইসলাম সানজু, সদস্য নাজমুল বারী সোহেল, কুলাউড়া মুক্ত স্কাউট গ্র“পের সাধারণ সম্পাদক শামসুদ্দিন বাবু, সহ-সাধারণ সম্পাদক সুজন আহমদ, শিক্ষা পাঠাগার সম্পাদক খন্দকার মিতুল আহমদ, নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় স্কাউটস দলের সিনিয়র  পেট্রোল লিডার আব্দুল ওয়াজেদ শাকিল, পেট্রোল লিডার আবু নাসের তানজিম ও হোসাইন আহমদ, মোনতাসির আলম অয়ন, সহ অন্যান্য স্কাউটবৃন্দ। সংগঠনগুলোর সদস্যরাা কুলাউড়া শহরের স্বাধীনতা স্মৃতিসৌধ, কুলাউড়া থানার ভেতর ও পৌরসভার প্রাঙ্গণসহ বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থান পরিষ্কার এবং জনসচেতনামূলক লিফলেট কুলাউড়া শহরের সকল ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীদের মধ্যে বিতরণ করা হয়। সামাজিক এ সংগঠনগুলোর এমন ব্যতিক্রমী উদ্যোগ কুলাউড়ার সর্বমহলে প্রশংসিত হ য়েছে।