মঙ্গলবার, ৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আর্জেন্টিনার প্রতিশোধ



: খেলাধূলা :

স্পোর্টস রিপোর্ট :

1465270231406_lc_galleryImage_Argentina_s_Angel_Di_Mari

বছর গড়িয়েছে কিন্তু ক্ষতটা এখনও ছিল তাজা। গত বছর কোপা আমেরিকার ফাইনালে স্বাগতিক চিলির কাছে টাইব্রেকারে হেরেছিল আর্জেন্টিনা। তাই আজকের ম্যাচটি ডি মারিয়া-হিগুয়েনদের জন্য ছিল প্রতিশোধের। আর প্রতিশোধের এই ম্যাচে ভালোভাবেই উৎরে গেল টাটা মার্টিনোর দল।

 

কোপা আমেরিকার শতবর্ষী আসরে চিলির বিপক্ষে ম্যাচে ২-১ গোলে জয় পেয়েছে আর্জেন্টিনা। তবে মাঠে ছিলেন না মেসি। ম্যাচের আগেই জানা গিয়েছিল, খেলতে পারবেন না ফুটবল জাদুকর। তাতে মাঠে কোনো অঘটন ঘটেনি। সামলে নিয়েছেন ডি মারিয়া-হিগুয়েনরা।

অ্যাকশনে ডি মারিয়া…

যুক্তরাষ্ট্রের স্যান্টা ক্ল্যারায় বাংলাদেশ সময় আজ মঙ্গলবার সকাল ৮টায় বর্তমান চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে মাঠে নামে আর্জেন্টিনা। প্রথমার্ধে একাধিক গোলের সুযোগ পেয়েও ফরোয়ার্ডদের ব্যর্থতায় জালে বল ফেলতে পারেননি গতবারের রানারআপরা।

তবে বিরতি থেকে ফিরে ঠিকই ঘুরে দাড়ায় ডি মারিয়ারা। ম্যাচের ৫১ মিনিটে গোল করে দল কে লিড এনে দেন পিএসজি তারকা ডি মারিয়া। এর ৮ মিনিট পর ব্যবধান দিগুণ করেন বানেগা। আর ম্যাচের শেষ দিকে অতিরিক্ত সময়ে ১ গোল করে শুধু ব্যবধান কমান চিলির ফ্রুয়েঞ্জালিডা।

প্রথম গোলের পর ডি মারিয়ার সেই চিরচেনা উদযাপন বাকী সময় আর গোল না হলে গত বারের ফাইনালের প্রতিশোধ নিয়েই মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

এদিকে প্রতিশোধের এই ম্যাচে নেই দলের প্রাণ ভোমরা মেসি। মেসির বিকল্প হিসেবে মাঠে নেমেছেন নিকো গাইতান।