সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে নজরানা শিক্ষা ও স্বাস্থ্য ট্রাস্টের শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান



॥ কমলকুঁড়ি রিপোর্ট ॥

002

মৌলভীবাজারের কমলগঞ্জে সমাজে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য নজরানা শিক্ষা ও স্বাস্থ্য ট্রাস্টের শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। গত শুক্রবার বিকাল ৫টায় আলীনগর ইউনিয়ন জনমিলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব কাজী আখতার উদ্দিন আহমেদ।
নজরানা শিক্ষা ও স্বাস্থ্য ট্রাস্টের সভাপতি রেহানা বেগমের সভাপতিত্বে ও লেখক-গবেষক আহমদ সিরাজের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. কামরুল হাসান, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রফিকুল আলম, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী মো. মনজুর হোসেন মুকুল, নজরানা শিক্ষা ও স্বাস্থ্য ট্রাস্টের উপদেষ্টা সিরাজুল ইসলাম, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুজা মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ ম. মুর্শেদুর রহমান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান খন্দকার মোহাম্মদ হোসেন কুটি, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সানোয়ার হোসেন প্রমুখ।
উল্লেখ্য, জানা যায়, বিগত প্রায় ৩৩ বছর ধরে নজরানা ট্রাষ্ট স্থানীয়ভাবে শিক্ষার উন্নয়ন ও স্বাস্থ্য সেবার উন্নয়নে নানামুখী কার্যক্রম পরিচালনা করে আসছে। প্রতি বছরই সংস্থাটি গুনিজনদের সম্মাননা প্রদান করা হয়। শুক্রবার ২০১৬ সালের জন্য সম্মানিত অতিথি হিসাবে শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব কাজী আখতার উদ্দীন, মৌলভীবাজারের জেলা প্রশাসক কামরুল হাসান ও ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী মো. মনজুর হোসেন মুকুলকে।  নজরানা শিক্ষা ও স্বাস্থ্য ট্রাস্টের মাধ্যমে ২৫জন এতিম শিক্ষার্থীকে লেখাপড়ার খরছ হিসাবে প্রতি মাসে এক হাজার টাকা প্রদান সহ শিক্ষার্থীদের চিকিৎসার সম্পূর্ণ অর্থ এই ট্রাস্ট সহযোগিতা করে থাকে। ভবিষ্যতে এর কার্যক্রম আরো বেগবান করার পরিকল্পনা রয়েছে।