শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শমশেরনগরে ভারতীয় মাদকের বিস্তার ফেন্সিডিলসহ আটক-২



শমশেরনগর সংবাদদাতা ॥

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরসহ আশপাশ বিভিন্ন স্থানে ভারতীয় মাদকের বিস্তার লাভ করেছে। শমশেরনগর-চাতলাপুর সড়কে কানিহাটি, চাতলাপুর চা বাগানে রীতিমতো ভারতীয় মাদকের আস্তানা গড়ে উঠেছে। বিভিন্ন স্থান থেকে আসা যুবকরা প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত মাদক সেবনে ব্যতিব্যস্ত থাকেন। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭ ঘটিকায় শমশেরনগর লামাবাজার থেকে পুলিশ ১৩ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করেছে।
স্থানীয়রা জানান, প্রতিদিন সন্ধ্যায় শমশেরনগর থেকে চাতলাপুর বাগান ও কানিহাটি চা বাগানের বড় লাইনসহ রাস্তার ধারে, ঘরের কোনে, গাছের নিচে বসে যুবকরা ভারতীয় কোরেক্স, হুইস্কি, ফেন্সিডিলসহ বিভিন্ন ধরণের মাদক সেবনে ব্যস্ত হয়ে পড়ে। বর্তমানে এই এলাকায় ইয়াবা ট্যাবলেট এর কেনাবেচা হয়। কার, লাইটেস, অটোরিক্সা, মোটরসাইকেল যোগে যুবকরা এসে গভীর রাত পর্যন্ত মাদক সেবন ও বেচাকেনা করেন। সন্ধ্যা থেকেই এই সড়কটি ব্যস্ত হয়ে পড়ে। ফলে স্কুল ও কলেজগামী যুবকরা মাদকাসক্ত হয়ে পড়ছে। সোমবার সন্ধ্যায় কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) ১৩ বোতল ফেন্সিডিলসহ জুবের মিয়া (৩৫), দেলোয়ার হোসেন (৩২) নামের ২ ব্যক্তিকে আটক করেন। তবে অভিযুক্ত আরও এক ব্যক্তিকে পুলিশ ছেড়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।
চা বাগানের শ্রমিকরা বলেন, প্রতিদিন সন্ধ্যার পর থেকে কানিহাটি বাগানসহ চাতলাপুর সড়কে মাদকসেবীদের ভিড় জমে ওঠে। গভীর রাত পর্যন্ত তাদের ভিড় দেখা যায়। অবাদে মাদক সেবন ও মাদকাসক্তদের কারনে চা বাগানের যুব সমাজ বিপথগামি হচ্ছে এবং স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রছাত্রীদের মধ্যেও এর প্রভাব পড়ছে। এদিকে উপজেলার পতনঊষার এলাকা দিয়েও নছিরগঞ্জ-সরিষতলা রুটে ভারতীয় বিড়ি, মদ, গাজা, ফেন্সিডিল ও চোরাই পণ্য সামগ্রী এসে জেলা সদরসহ বিভিন্ন স্থানে পাচার হচ্ছে।
কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) বদরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর লামাবাজার থেকে ১৩ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়েছে। এরা দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছে। এছাড়া অন্য কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে মাদক আইনে মামলা দায়ের হয়েছে।