সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

রহিমপুরের ধর্মপুরে হতদরিদ্রদের মধ্যে দুবাই নাগরিকের আর্থিক সহায়তা প্রদান



কমলকুঁড়ি রিপোর্ট :

10

কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নে হতদরিদ্র সহ্রাধিক লোকের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করেছেন সংযুক্ত আরব আমিরাতের দানশীল নাগরিক আহমদ মোহাম্মদ হোসেন। গত ১৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় ধর্মপুর গ্রামের আব্দুল করিমের বাড়িতে আনুষ্ঠানিকভাবে এসব আর্থিক সহায়তা প্রদান করা হয়।
আলহাজ্ব আকবর হোসেনের সভাপতিত্বে ও এনামুল হোসেন এর পরিচালনায় হতদরিদ্রদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি আলহাজ্ব ডা. আব্দুল হান্নান চিনু। অনুষ্ঠানে আর্থিক সহায়তা প্রদানকারী সংযুক্ত আরব আমিরাতের দানশীল নাগরিক আহমদ মোহাম্মদ হোসেন, স্থানীয় ইউপি সদস্য মাহমুদ আলী, সেলিনা বেগম, স্থানীয় ছাত্রনেতা মনসুর খান, আনোয়ার খান ও আব্দুল করিম। দুবাই প্রবাসী আনোয়ার খান ও আব্দুল করিমের সার্বিক সহযোগীতায় ধর্মপুর গ্রামের হতদরিদ্র সহস্রাধিক লোকের মধ্যে মাথাপিছু নগদ দুইশত টাকা হারে আর্থিক সহায়তা প্রদান করেন সংযুক্ত আরব আমিরাতের দানশীল নাগরিক আহমদ মোহাম্মদ হোসেন।
উল্লেখ্য, সংযুক্ত আরব আমিরাতের দানশীল নাগরিক আহমদ মোহাম্মদ হোসেন এর অর্থায়নে মৌলভীবাজারের বিভিন্ন এলাকায় মসজিদ ও মাদ্রাসা ভবন নির্মান করছেন। দীর্ঘ কয়েক বছর থেকে এই কার্যক্রম শুরু হলে তা এখনও চলমান রয়েছে।