বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

“মিঠার মা” জনকল্যানের উদ্যেগে হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন



নান্টু রায় :

শ্রীমঙ্গল উপজেলায় “মিঠার মা”র জনকল্যানের উদ্যোগে হতদরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন বিশিষ্ট সমাজসেবক তালুকদার রায়হান । ২৭ এপ্রিল সোমবার মিঠার মা” জনকল্যাণের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক তালুকদার রায়হান এর উদ্যোগে শ্রীমঙ্গল উপজেলার ৪নং সিন্দুরখান ইউনিয়নে করোনা ভাইরাস এ কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানা।

দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় ক্ষুধার্ত মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়ে এই সংগঠনটি সমাজে এক দৃষ্টান্ত স্থাপন করল। খাদ্য সামগ্রী বিতরণ শেষে “মিঠার মা” জনকল্যাণের নির্বাহী পরিচালক ও মেসার্স রাশেদ এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব হাফেজ রাশেদ তালুকদার বলেন, বিশ্বব্যাপী করোনার করাল গ্রাসে মানুষ যখন কর্মহীন হয়ে ঘরে তখনই মিঠার মা জনকল্যান সংগঠনটি মানব সেবায় এগিয়ে এসেছে। তিনি বলেন পবিত্র রমজান মাসে যারা আন্তরিকভাবে সহযোগিতা ও কষ্ট করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।