মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

একটি ব্যতিক্রমী আয়োজনে বিশ্ব ভালোবাসা দিবস পালন করে রহিমপুর ইউনিয়ন পরিষদ



কমলকুঁড়ি রিপোর্ট ॥20160214_162106
বাউল শাহ্ আব্দুর করিম সহ অন্যান্য শিল্পীর গান গেয়ে একটি ব্যতিক্রমী আয়োজনে বিশ্ব ভালোবাসা দিবস পালন করে রহিমপুর ইউনিয়ন পরিষদ।
ভালবাসা দিবসে শাহ্ আব্দুল করিম এর গান নিয়ে একটি ব্যতিক্রমী আয়োজনে বিশ্ব ভালবাস দিবস পালন করে রহিমপুর ইউনিয়ন পরিষদ।

20160214_135846
বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়ন পরিষদ এর আয়োজনে অনুভূতি প্রকাশ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়। রোববার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে স্থানীয় রহিমপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ভালোবাসা দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল। প্রাক্তন ইউপি সচিব অজয় দাস চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, ইউপি সদস্য সেলিম আহমদ চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগ সহসভাপতি মোস্তাক আহমদ খোকন, সাংগঠনিক সম্পাদক সুলেমান মিয়া, আওয়ামীলীগ নেতা মামুন আহমদ, ইউপি সচিব সোলেমান হাসান, মানবাধিকার কর্মী রুবিনা বেগম প্রমুখ।

20160214_160316 যুবলীগ নেতা হাসান আহমদ এর পরিচালনায়  উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ।
বক্তরা বিশ্ব ভালোবাসা তাৎপর্য তুলে ধরে বলেন একে অন্যের সাথে ভালোবাসা আছে বলেই যেকোন উন্নয়ন কাজ সাধিত হচ্ছে। মানুষে মানুষে ভালোবাসা আছেই বলেন সমাজে বন্ধন সৃষ্টি হয়েছে। মাতা, পিতা ভাই, বোন, স্বামী স্ত্রীসহ সকল মানুষকে ভালবাসতে হবে। তবেই এই ভালবাসা গুরুত্ব বয়ে আনবে।
পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে অংশ গ্রহণ করেন তপন দাশ, স্বপন দেবনাথ, মুক্তা দেব, সঞ্জিত দেব, অনামিকা সিনহা প্রমুখ।
এছাড়াও গানে অংশ গ্রহণ করেন চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মামুন আহমদসহ আর অনেক। দর্শক সারি থেকে গানের সাথে মঞ্চে এসে নাচ পরিবেশন করে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলা হয়।