সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

পৌরসভা নির্বাচন-২০১৫ : কমলগঞ্জে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীর মতবিনিময় সভা



কমলকুঁড়ি রিপোর্ট ॥
আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন সংবাদ মাধ্যম প্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী কমলগঞ্জ পৌর যুবলীগ সভাপতি জুয়েল আহমেদ মতবিনিময় সভা করেছেন। শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ১১টায় কমলগঞ্জ কলেজ রোডস্থ সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ কার্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামীলীগের মেয়র প্রার্থী কমলগঞ্জ পৌর যুবলীগ সভাপতি ও সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার প্রকাশক ও ভারপ্রাপ্ত সম্পাদক জুয়েল আহমেদ বলেন, তিনি শুরু থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। রাজনীতির পাশপাশি তিনি জনসেবায় নিয়োজিত আছেন। একজন জনপ্রতিনিধি হয়ে সঠিকভাবে জনসেবা করার সুযোগ রয়েছে বলে তিনি আসন্ন কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয়ভাবে মনোনিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধী কমলগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি ও বর্তমান কাউন্সিলর মো. আনোয়ার হোসেন থাকলেও কেন্দ্রীয় সিদ্ধান্তে দলীয়ভাবে তাকে মনোনয়ন দেওয়া হয়েছে। রাজনীতির পাশপাশি তিনি একজন সংবাদকর্মী বলে নির্বাচনে মেয়র নির্বাচিত হলেও নিয়মতান্ত্রিকভাবে সাংবাদিকদের স্বার্থ রক্ষা করে কাজ করবেন। এমনকি সাংবাদিকদের সুখে দুঃখে তিনি পাশে থাকবেন।
মেয়র প্রার্থী জুয়েল আহমেদ আরও বলেন, নির্বাচনে জয়লাভ করতে তার জন্য দোয়া ও সহযোগিতা করার আহ্বান জানিয়ে বলেন, নির্বাচিত হলে কমলগঞ্জ পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তর করবেন এবং কমলগঞ্জে সাংবাদিকদের স্থায়ীভাবে কার্যালয় করার ব্যাপারে তিনি প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেন।