শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

২ ডিসেম্বর রাজদিঘীরপাড় ব্যবসায়ী সমিতির নির্বাচন



॥ পতনঊষার প্রতিনিধি ॥
কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের রাজদিঘীরপাড় ব্যবসায়ী সমিতির নির্বাচন ২ ডিসেম্বর বুধবার অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বে রয়েছেন আহবায়ক ও নির্বাচন কমিশনার ইলিয়াছুর রহমান মরহম. যুগ্ম আহবায়ক মোঃ কদ্দুছ, ডাঃ রাকেশ মোহান্ত, শিক্ষক নিখিল কান্তি গোস্বামী, শিক্ষক শাহীন আহমদ চৌধুরী। তাঁরা বলেন, সুষ্ঠু নির্বাচন পরিচালনার ক্ষেত্রে যা যা করণীয় তা করা হয়েছে। মোট ১৫১ জন ভোটার তালিকা করা হয়েছে। গত ২১ নভেম্বর মনোনয়ন জমা, ২২ নভেম্বর বাছাই, প্রত্যাহার, প্রতীক বরাদ্ধ দেয়া হয়। আগামী ২ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। ভেন্যু রাজদিঘীরপাড় বাজারের ফখর উদ্দিন চৌধুরীর চেম্বার। সকাল ১০ টা থেকে একটানা বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ।
নির্বাচনে সভাপতি পদে ৩ জন, জগলু রহমান চকদার (ছাতা), ডাঃ নুরুল ইসলাম (আনারস) ও মোঃ আছকন মিয়া (চেয়ার মার্কা)। সহসভাপতি পদে ৩জন, সমুজ মিয়া (তালা), আব্দুল কালাম (মোমবাতি) ও বশির আহমদ (চশমা)। সাধারণ পদে ৩জন, ফজলুর রহমান (গরুরগাড়ী), মোঃ ইসমাইল হুসেন (ফুটবল) ও মোঃ হাসান মিয়া (মোটর সাইকেল)। সহ-সাধারণ পদে ২ জন, অমল কান্তি দাস দুদুল (বাল্ব) ও সাজ্জাদুর রহমান (হরিণ)। কোষাধ্যক্ষ পদে হরমুজ মিয়া (বিনা প্রতিদ্বন্ধিতা)। প্রচার সম্পাদক ২ জন, জাকির হোসেন (টেলিভিশন) ও রাজন মিয়া (মই)। সদস্য পদে ৮ জন, নিবারন দাস (টিয়াপাখি), সুধাংশু রঞ্জন দাস (মাছ) স্বপন দেবনাথ (আম), অলক ভট্টাচার্য্য (টেবিল), হুরমত আলী (পাখা), লিয়াকত মিয়া (মোরগ), তাজুল ইসলাম (বই) ও মোতালিব মিয়া (ডাব মার্কা)।
প্রার্থীরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সারা বাজার পোষ্টারে ছেয়ে গেছে। একটি উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। আগামী ২ ডিসেম্বর ভোটের মাধ্যমেই ভাগ্য নির্ধারন করা যাবে এ অপেক্ষায় আছেন বাজারতথা এলাকাবাসী।