শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার-৩ আসনে আওয়ামী লীগ প্রার্থী রোববার (৮ নভেম্বর) চূড়ান্ত হচ্ছে ।। ১০ জন সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন



কমলকুঁড়ি ডেস্ক ।।

 মৌলভীবাজার-৩ (সদর ও রাজনগর) আসনের উপনির্বাচনে কে হচ্ছেন আওয়ামী লীগ দলীয় প্রার্থী। আগামীকাল রোববার (৮ নভেম্বর) চূড়ান্ত হচ্ছে। ওই দিন সন্ধ্যায় সম্ভাব্য প্রার্থীদের সাক্ষাৎকার নেয়ার কথা রয়েছে দলীয় সভানেত্রী শেখ হাসিনার।

আওয়ামী লীগ দলীয় ১০ জন সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। শুক্রবার ৬ নভেম্বর (সন্ধ্যা সাতটা পর্যন্ত) ঢাকায় মনোনয়নপত্র সংগ্রহ করার পর সংশ্লিষ্ট একটি সূত্র ও দলীয় মনোনয়নপত্র সংগ্রহকারীদের সঙ্গে আলোচনা করে এই বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মৌলভীবাজার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সৈয়দ বজলুল করিম, রাজনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহোদ্দোজা ভেলাই,  প্রয়াত সৈয়দ মহসিন আলীর স্ত্রী সৈয়দা সায়রা মহসিন, সাবেক ছাত্রনেতা আবদুল মালিক তরফদার সুয়েব, আহাদ চৌধুরী, এমএ রহিম শহীদ সিআইপি, পীযুষ কান্তি দেব প্রান্ত ও সৈয়দ মোফাচ্ছিল আলী প্রমুখ।
মৌলভীবাজার-৩ আসনের উপনির্বাচনে কে দলীয় মনোনয়ন পাবেন তা একমাত্র  নেত্রীর সিদ্ধান্তের ওপরই নির্ভর করছে বলে জানিয়েছেন প্রার্থীরা।