বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে অস্ত্রসহ আটক ৩



কমলকুঁড়ি রিপোর্ট

শ্রীমঙ্গলে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসহ তিন ডাকাতকে পুলিশ আটক করেছে। আজ শুক্রবার ভোরে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের উত্তরসূর গ্রামের রেলসেতু এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গ্রামবাসীর মাধ্যমে খবর পেয়ে ভোর সাড়ে ৪টার দিকে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুস ছালেকের নেতৃত্বে পুলিশের দুটি টিম ওই এলাকায় অভিযান চালায়। অভিযানকালে গ্রামবাসীর সহায়তায় দেশিয় অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- চাঁদপুর জেলার ইছলি গ্রামের সাদেক গাজীর ছেলে মো. খোকন গাজী (৪৫), মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লঙ্গুরপাড় গ্রামের মৃত ফিরোজ মিয়ার ছেলে মো. ছোবহান মিয়া (৪০) ও হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ডেওয়াতলী গ্রামের মো. জহুর আলীর ছেলে মো. সুজন মিয়া (২৮)।

এ ব্যাপারে এএসপি আশরাফুজ্জামান বলেন, আটক ডাকাতদের কাছ থেকে একটি পাইপগান, ২ রাউন্ড কার্তুজ এবং দুটি লম্বা দা উদ্ধার করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুস ছালেক জানান, আটক ডাকাতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনের ধারায় মামলা করা হয়েছে।