বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বাংলাদেশ একটি ধর্মনিরপেক্ষ রাষ্ট্র – শ্রীমঙ্গলে প্রধান বিচারপ্রতি



2017-03-11--17_18_14
ঝলক দত্ত :

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বলেছেন, বাংলাদেশ এখন সম্পুর্ণ রুপে একটি ধর্মনিরোপেক্ষ রাষ্ট্র। স্বাধীনতার পর সেটার বিচ্যুতি ঘটেছিল। কিন্তু দেশে গনতান্ত্রিক সরকার চলে আসার পরে আমাদের বিচার বিভাগ, যেসব অগনতান্ত্রিক সামরিক শাসনের বিধান রেখেছিল। এগুলোকে আমরা বাতিল করে দিয়েছি। এখন কিন্তু দেশ সম্পুর্ণভাবে একটি ধর্মনিরপেক্ষ রাষ্ট্র।
শনিবার দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের জগন্নাথ দেবের আখড়া প্রাঙ্গনে শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর ৫৩২ তম আভির্ভাব তিথি ও শুভ দোল পূর্ণিমা উৎসবের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শ্রী শ্রী জগন্নাথ দেবের আখড়া প্রাঙ্গনে আয়োজিত ভক্তিমূলক সংঙ্গীতানুষ্ঠান শেষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভারত থেকে আগত শ্রীমৎ গুরুরাজ কিশোর গোস্বামী । এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, জেলা পুলিশ সুপার মোঃ শাহজালাল, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বেরুল ইসলাম , জেলা জজকোর্টের পিপি আজাদুর রহমান, এডভোকেট কিশোরী পদ দেব শ্যামল প্রমুখ।