বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

রহিমপর ইউনিয়ন যুবলীগের ৬নং ওয়ার্ড শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ॥ সভাপতি সেজু , সম্পাদক অনুকুল ॥ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুব সমাজকে এগিয়ে আসতে হবে ॥ – কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমেদ বদরুল



॥ কমলকুঁড়ি রিপোর্ট ॥

Pic-Rpur-2
কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল বলেছেন, বর্তমান সরকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। মানুষ এখন শান্তিতে বসবাস করছেন, ডিজিটাল বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। এ যুব সমাজই আগামীদিনের দেশের চাবিকাঠি হবে। তাই সঠিক নেতৃত্ব দিয়ে দেশের কল্যাণে কাজ করতে হবে। Pic-Rpur
তিনি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়ন যুবলীগের ৬নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। শুক্রবার (৬ নভেম্বর) স্থানীয় রহিমপুর ইউনিয়ন পরিষদ সম্মুখে অনুষ্ঠিত সম্মেলনে তিনি আরও বলেন, ৭৫ সালে ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর স্বপরিবারে হত্যা করা হয়েছে। ৩ নভেম্বর জাতীয় চার নেতাকে জেলে হত্যা করা হয়েছে। তাঁদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই। এই নভেম্বর মাসে যুবলীগের সম্মেলন হচ্ছে এটা এলাকায় মাইলফলক হিসাবে থাকবে।
বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে বিচার বিভাগ স্বাধীন। সরকার যুদ্ধাপরাধীদের বিচার কার্যক্রম শুরু করেছে। আগামী ১৭ নভেম্বরের পর রাজাকার ২ জনের বিচার শুরু হবে। তাই আপনার সজাগ থাকবেন। দোষররা যে কোন সময় হামলা করতে পারে।
যুবলীগ নেতা মদরিছ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি মো: আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো: মোশাহিদ আলী, রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জুনেল আহমেদ তরফদার, উপজেলা যুবলীগ বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক বিকাশ চন্দ্র পাল, সম্মেলন উদ্বোধন করেন রহিমপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি হারুন আহমদ। প্রধান বক্তা ছিলেন রহিমপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক তমাল কান্তি বৈদ্য।

অতিথি হিসাবে বক্তব্য রাখেন রহিমপুর উনিয়য়ন আওয়ামীলীগ সহসভাপতি মোস্তাক আহমদ খোকন, সাধারণ সম্পাদক দিপক রায়, মঞ্চে উপস্থিত ছিলেন রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সোলেমান মিয়া, ইউপি সদস্য আব্দুল মজিদ খান, মাহমুদু আলী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা প্রাণকৃষ্ণ দেবনাথ, কদরিছ মিয়া, জসিম মিয়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ ৬নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন মধ্যে দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এসময় সকলের কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

সম্মেলন শেষে সর্বসম্মতিক্রমে আব্দুল মুহিত সেজুকে সভাপতি, অনুকুল মালাকারকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট রহিমপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের নতুন কমিটি গঠন করা হয়।