সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

পূর্ব শত্রুতার জের ধরে : কমলগঞ্জে এক ব্যক্তিকে কূপি গুরুতর আহত করার অভিযোগ



কমলকুঁড়ি রিপোর্ট ॥
পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে মৌলভীবাজারের কমলগঞ্জে সিএনজি অটোরিক্সা আটকিয়ে আব্দুল বাছিত নামের এক ব্যক্তিকে কূপিয়ে গুরুতরভাবে আহত করার অভিযোগ উঠেছে। গুরুতর আহতকে আশঙ্কাজনকভাবে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৭ নভেম্বর) ঢাকা থেকে ভানুগাছ রেলওয়ে স্টেশনে নেমে  একটি সিএনজি অটোরিক্সায় ভোর ৬টায় কমলগঞ্জের ভেড়াছড়া গ্রামে বাড়ি ফেরার সময় এ ঘটনাটি ঘটে।
জানা যায়, ভেড়াছড়া গ্রামের আব্দুল বাছিত (৩০)-এর সাথে একই গ্রামের সাম্মদ আলীর পরিবারের সাথে বিভিন্ন বিষয়ে বিরোধ ছিল। এ বিরোধের জের ধরে গত কয়েকদিন ধরে উভয় পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করছিল। শুক্রবার ভোরে আব্দুল বাছিত ট্রেনযোগে ভানুগাছ রেলওয়ে স্টেশনে নেমে একটি সিএনজি অটোরিক্সায় বাড়ি ফেরার সময় পথে গাছ ফেলে গতিরোধ করে আব্দুল বাছিতকে নামিয়ে একদল দুর্বৃত্ত কূপিয়ে গুরুতরভাবে আহত করে।
সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে মুঠোফোনে আব্দুল বাছিতের চাচাতো ভাই জানান ধারালো দায়ের কূপে তার (বাছিতের) এক হাত ও এক পায়ের রগ কেটে গেছে। তাছাড়া এলোপাতাড়ি কূপে শরীরের বিভিন্ন অংশে বড় ধরনের ক্ষতের সৃষ্টি হয়েছে। প্রচুর রক্তক্ষরণের কারণে তার অবস্থা আশঙ্কাজনক বলেও তিনি জানান। তবে অভিযোগ প্রসঙ্গে সাম্মদ আলীর ছেলে আছদ্দর আলী বলেন, ভোর বেলা কে বা কারা বাছিতের উপর হামলা চালিয়েছে। এখন অন্যায়ভাবে তাদেরকে দায়ী করা হচ্ছে।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: এনামুল হক বলেন তিনি ঘটনা শুনেছেন। তবে কেউ এখনও থানায় কোন অভিযোগ করেনি।