মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

ইসলামপুরে দায়ের আঘাতে এক যুবক নিহত



কমলকুঁড়ি রিপোর্ট ।।
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের কালারায়বিল এলাকায় দায়ের আঘাতে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় কারারায়বিল এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
স্থানীয়ভাবে জানা যায়, ইসলামপুর ইউনিয়নের উত্তর কানাইদাসী গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে স্থানীয় বাজারের ব্যবসায়ী জসিম উদ্দিন (১৭) একই গ্রামের আনসর আলীর ছেলে সাব্বির মিয়া (১৬) ও ননাই মিয়ার ছেলে সাহেল (১৩) রাজমিস্ত্রির কাজ শেষে বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে কথাকাটাকাটির এক পর্যায়ে সাব্বির সাহেলকে দা দিয়ে কূপ দিতে চাইলে জসিম উদ্দিন তাকে বাঁচানোর চেষ্টা করে। এ সময়ে সাব্বিরের দায়ের কূপ জসিমের মাথায় লাগলে সে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। সাথে সাথেই তার সাথে থাকা যুবকরা তাকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। তার মাথায় ২টি আঘাত পাওয়া গেছে। স্থানীয় এলাকাবাসী জানান, ইতিপূর্বে সাব্বির সাহেলকে অপহরণ করে ঢাকায় নিয়ে গিয়েছিল। আবারও ঢাকায় নেয়ার চেষ্টা করলে কথাকাটাকাটির এক পর্যায়ে এ ঘটনা ঘটেছে বলে তাদের ধারণা।
কমলগঞ্জ থানার ওসি মো. এনামুল হক বলেন, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা কমলগঞ্জ থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।