মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

যুক্তরাজ্যে সংবর্ধিত হলে কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মতিউর রহমান চৌধুরী



যুক্তরাজ্য সংবাদদাতা

imageমৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী মুন্সীবাজার কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মতিউর রহমান চৌধুরী যূক্তরাজ্য ভ্রমনে আসলে কমল গঞ্জ সমতি ও যূক্তরাজ্যে বসবাসরত তাঁর গুণমুগ্ধ ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে এক বিশাল সম্বর্ধনার আয়োজন করা হয়।

আবুল ফজল উচ্চ বিদ্যালয় ও হুরূন্নেছা কলেজের প্রতিষ্টাতা অধ্যক্ষ ফখর উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও আব্দুল মুহিত ও ফায়সল চৌধুরীর যৌথ সঞ্চালনায় বার্মিংহামের স্মলহীথ এলাকায় অবস্থিত ঐতিহ্যবাহী মিঠাই ঘর রেস্তোরায় আয়োজিত বিশাল অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বার্মিংহাম বাঙালি কমিউনিটির  গৌরব ও বিশিষ্ট ব্যক্তি জননেতা কাউন্সিলর সাদেক মিয়া সমছু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কভেনটি বাঙালি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিত্ব কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও সিলেট সরকারি কারিগরি মহাবিদ্যালয়ের (পলিটেকনিক) এর  প্রাক্তন শিক্ষক  মোঃ আব্দুল মুকিত চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি ও সমাজ সেবক যথাক্রমে হাবিবুর রহমান, মাহবুব-উল-আলম চৌধুরী মাখন, সৈয়দ জমশেদ আলী, কামাল আহমদ, মোস্তফা কামাল বাবলু ,জুম্মা আহমদ লিটু ও সুয়ানসি থেকে আগত হাবিবুর রহমান মকবুল।

image.png
 প্রথম পর্বে অতিথিবৃন্দের আসন গ্রহণ শেষে দ্বিতীয় পর্বে জাকারিয়া চৌধুরী দুয়েল এর কুরআন তিলাওয়াতের মাধ্যমে মূল অনুষ্ঠান শুরু হয়। প্রাক্তন শিক্ষক মতিউর রহমান চৌধুরীর জীবনী পাঠ করে শুনান জাকারিয়া রহমান সুমন এবং মানপত্র পাঠ করেন জাকের আহমদ তরফদার দিপু।  শুভেচ্ছা বক্তব্য রাখেন লন্ডন থেকে আগত ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব গোলাম হায়দার চৌধুরী শালুক।স্মৃতিচারণ করেন রেডিং থেকে আগত বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব জনাব শাফী চৌধুরী। বক্তব্য রাখেন লন্ডন থেকে আগত কালী প্রসাদ উচ্চ বিদ্যালয় এর প্রাক্তন ছাত্র  প্রাণেশ ধর, লুটন থেকে আগত মদনমোহন কলেজের সাবেক লেকচারার জনাব মুহাম্মদ আবদুল মুনিম চৌধুরী,  কালী প্রসাদ উচ্চ বিদ্যালয় এর প্রাক্তন ছাত্র ও বার্মিংহাম কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিত্ব ও সমাজসেবক  মোঃ এমদাদুর রহমান সুয়েজ। অন্যান্য বিশিষ্ট ব্যাক্তি বর্গের মধ্যে উপস্থিত ছিলেন শিবলী চৌধুরী, মোহাম্মদ বাবলু আহমেদ, মোশাররফ সায়েক ও ফজলে এলাহী পাপন। সংবর্ধিত অতিথিকে প্রাক্তন ছাত্র ছাত্রী  এবং কমলগঞ্জ সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
সভাপতির সমাপনি ভাষণ আপ্যায়নের মাধ্যমে সম্বর্ধনা সভার সমাপ্তি ঘটে।