রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে ভৈরবগঞ্জ বাজারে পূবালী ব্যাংক পিএলসি ১৮৬ তম উপশাখার শুভ উদ্বোধন



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ঐতিহ্যবাহী ভৈরবগঞ্জ বাজারে পূবালী ব্যাংক পিএলসি উপশাখার শুভ উদ্বোধন করা হয়েছে।
রোববার ১০ ডিসেম্বর দুপুরে ঐতিহ্যের পথ বেয়ে অর্থনৈতিক অগ্রগতি পূবালী ব্যাংক পিএলসি এর ১৮৬ তম উপশাখা প্রধান অতিথি হিসাবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন পূবালী ব্যাংক  পিএলসি সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক আবু লাইছ মো. শামসুজ্জামান।

পূবালী ব্যাংক পিএলসি শ্রীমঙ্গল শাখা ব্যবস্থাপক রাজ দীপ রায়ের সভাপতিত্বে ও ব্যাংক কর্মকর্তা মো. নুরুল ইসলাম রকিবের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার অঞ্চল প্রধান ও উপমহাব্যবস্থাপক মো. ফজলুল কবীর চৌধুরী, বিশিষ্ট ব্যাংকার, লেখক ও গবেষক ড. মোহাম্মদ আবু তাহের।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভৈরবগঞ্জ বাজার উপশাখার ব্যবস্থাপক মো. আলী হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কালাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান লোকমান আহমদ, ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইনুল মোস্তফা, বরুনা মাদ্রাসার শিক্ষা সচিব মাও. রশিদ আহমদ, মাও: সাইফুর রহমান, আব্দুল মতিন, মো. মনির হোসেন সহ আরো অনেকে।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা বলেন, পূবালী ব্যাংক পিএলসি অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায়  ভৈরবগঞ্জ বাজার উপশাখার উদ্বোধন করা হয়েছে। জনগণের আস্তা ও গ্রাহক সেবায় পূবালী ব্যাংক কাজ করে যাচ্ছে। গ্রাহকদের আমানত, ক্ষুদ্র থেকে শুরু করে ব্যবসায়ী ভেদে সিসি, এসএমই ঋণ সুবিধা সহ সকল সুবিধা প্রদান করা হবে।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলায় পূবালী ব্যাংক বিভিন্ন শাখার ব্যবস্থাপক, কর্মকর্তা,  ব্যাংকের গ্রাহকসহ নানা পেশার নেতৃবৃন্দ।

পরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।