শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বিশ্ব শিক্ষক দিবসে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার এর ব্যতিক্রমী উদ্যোগ



কমলকুঁড়ি প্রতিবেদক

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে জেলার বিভিন্ন থানা এলাকায় গুনী শিক্ষকদের সম্মাননা জানানো হয়। আর এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার)।
তিনি থানার অফিসার ইনচার্জগণের মাধ্যমে শিক্ষকদের ফুল এবং শুভেচ্ছা উপহার পাঠান।

৫ অক্টোবর বৃহস্পতিবার কমলগঞ্জ গণমহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ রসময় মোহান্তকে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ফুল এবং শুভেচ্ছা উপহার তুলে দেন।

এসময় আবেগাপ্লুত হয়ে শিক্ষক রসময় মোহান্ত পুলিশ সুপারের সাথে মুঠোফোনে কথা বলে ধন্যবাদ জানান এবং তার লেখা বই পুলিশ সুপারকে উপহার দেন।

মৌলভীবাজার সদর থানায় জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা ফয়জুন্নেছা কোরেশীকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুল ও শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।

শ্রীমঙ্গলে অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার শ্রীমঙ্গল সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ শামসুন্নাহার মহোদয়কে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার পৌঁছে দেন।

এছাড়া বড়লেখা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক এবং দাসের বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক রঞ্জন দাস এবং জেলার অন্য থানা থেকে জেলা পুলিশের পক্ষ থেকে গুনী শিক্ষকদের শুভেচ্ছা উপহার পৌঁছে দেয়া হয়।

পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) বলেন, “শিক্ষকগণ মানুষ গড়ার কারিগর। আমি বা আমরা জীবনে যতখানিই শিখতে পেরেছি সেখানে শিক্ষকদের অবদান কেউ অস্বীকার করতে পারবে না। আজকে বিশ্ব শিক্ষক দিবসে আমরা জেলা পুলিশের পক্ষ থেকে তাদেরকে সম্মান জানানোর চেষ্টা করেছি।”