সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে জুম আইটি ইন্সটিটিউট চা জনগোষ্ঠী শিক্ষার্থীদের সংবর্ধনা



আর কে সোমেন :

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুরে ‘জুম আইটি ইন্সটিটিউট’ এর আয়োজনে “এসএসসি পরীক্ষায় সফলভাবে কৃতকার্য চা জনগোষ্ঠীর কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার ২৬ আগস্ট দুপুরে আদমপুর বাজারস্থ মনিপুরি কালচারাল কমপ্লেক্স মিলনায়তনে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে জুম আইটি ইন্সটিটিউটের সহ- প্রতিষ্ঠাতা ও সিইও হামোম প্রবিদ কুমার সিংহ এর সভাপতিত্বে ও এর পাত্রখোলা পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক বিজয় ছত্রী বাপ্পী এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ভাণ্ডারী গাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামপুর পদ্মা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ধীরেন্দ্র কুমার সিংহ, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, ইসলামপুর ইউপি সদস্য নুরুল হক প্রমুখ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ধলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইরাস আহমেদ, পাত্রখোলা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ পাল, বাংলাদেশ মুসলিম চা ছাত্র যুব ফোরামের সাংগঠনিক সম্পাদক রিয়াজ আহমেদ, পাত্রখোলা পাবলিক লাইব্রেরির প্রতিষ্ঠাতা লিটন গঞ্জু, শিক্ষক সুবীর নন্দী, চম্পক মণি, সাইবার সুরক্ষার প্রতিনিধি ইডেন সিংহ প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন, জুম আইটি ইন্সটিটিউটের শূভ উদ্বোধন ডাইরেক্টর নয়ন গঞ্জু।
অনুষ্ঠানে পাত্রখোলা, ধলই, কুরমা, চাম্পারায় বাগাছড়া ও কামারছড়া চা বাগানের এসএসসি কৃতকার্য ৬০ জন চা সন্তানদের সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে চা জনগোষ্ঠীর শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

উল্লেখ্য, দক্ষিণ কমলগঞ্জের প্রান্তিক জনগোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের তথ্য প্রযুক্তির মাধ্যমে দক্ষতা তৈরী করা এবং সাইবার নিরাপত্তা সম্পর্কে সচেতন বৃদ্ধির লক্ষ্যে এই আইটি প্রতিষ্ঠানটি গত ১৫ জুন ২০২৩ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করা হয়।