রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শোক সংবাদ : শ্রীমঙ্গলের এম এ রহিম আর নেই, বিভিন্ন মহলের শোক প্রকাশ



শ্রীমঙ্গল প্রতিনিধি

শ্রীমঙ্গল পৌরসভার দু’বারের প্রাক্তন চেয়ারম্যান, শ্রীমঙ্গল থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সাপ্তাহিক শ্রীভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক, মুক্তিযুদ্ধের সংগঠক এম এ রহিম আর নেই। গত বুধবার ১৯ এপ্রিল রাত আনুমানিক ১১.৪০ মিনিটে বার্ধ্যক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন।

আওয়ামীলীগের বর্ষিয়ান রাজনীতিবিদ এম এ রহিম এর মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয় স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমের প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার ২০ এপ্রিল বিকাল ৩টায় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে।
এ সময় উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি, নেছার আহমেদ এমপি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান ফজলু, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুন, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট এ এস এম আজাদুর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন, আওয়ামীলীগ অঙ্গ সংগঠনসহ বিভিন্ন শ্রেণিপেশার নেতৃবৃন্দ।
বিকাল ৪টায় তাঁর দ্বিতীয় জানাযার নামাজ অনুষ্ঠিত হয় তাঁর গ্রামের বাড়ী রামনগর ঈদগাহ মাঠে। পরে মরহুমের গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তাঁর মৃত্যুতে শ্রীমঙ্গলতথা মৌলভীবাজার জেলায় শোকের ছায়া নেমে আসে।