শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে সাংবাদিকদের মিলনমেলা



কমলকুঁড়ি রিপোর্ট
বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের উদ্যোগে কমলগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সমাজের অনিয়ম দুর্ণীতিসহ বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহ্বান জানানো হয়েছে। ২৪ এপ্রিল সোমবার সন্ধ্যা সাড়ে ৭ ঘটিকায় কমলগঞ্জ প্রেসক্লাব হলরুমে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি নূরুল মোহাইমীন মিল্টনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও কমলগঞ্জের কাগজ পত্রিকার সম্পাদক মো. জুয়েল আহমদ, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য প্রাক্তন সাপ্তাহিক ধলাই পত্রিকার অধ্যক্ষ মো. হেলাল উদ্দীন, বিশিষ্ট কবি ও রাজনৈতিক নেতা শহীদ সাগ্নিক, লেখক-গবেষক আহমদ সিরাজ,
কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, কমলগঞ্জ সংবাদ পত্রিকার সম্পাদক এড. সানোয়ার হোসেন,  মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সুব্রুত দেবরায় সঞ্জয়, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটের সভাপতি পিন্টু দেবনাথ।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্মৃতিচারণ, কবিতা আবৃত্তি, গান, কৌতুক ও সমসাময়িক বিষয় ও বস্তুনিষ্ট সাংবাদিকতা নিয়ে আলোচনা করা হয়। চা বাগান, বনাঞ্চল, পাহাড়-টিলা, পর্যটন সমৃদ্ধ ও বিভিন্ন ক্ষুদ্র নৃগোষ্ঠী অধ্যুষিত কমলগঞ্জের সার্বিক উন্নয়নে সমাজের অবহেলিত ও নিষ্পেষিত মানুষের অধিকার, রাস্তাঘাট ও বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে নানা অনিয়ম, দুর্ণীতির বিষয়ে সরেজমিনে সাহসী সাংবাদিকতার প্রতি ভূয়সি প্রশংসা করে এধরণের সংবাদ প্রকাশের প্রতি জোর দাবি জানান অতিথিবৃন্দরা।
অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে আলোচনা করেন কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, সাজিদুর রহমান সাজু, কামরুল হাসান মারুফ, শাব্বির এলাহী, নির্মল এস পলাশ, আব্দুল আহাদ, এম.এ.ওয়াহিদ রুলু, আসহাবুজ্জামান শাওন, আলমগীর হোসেন প্রমুখ।