শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

হীড বাংলাদেশ এর রাজনগর শাখা ব্যবস্থাপক টাকা আত্মসাতের অভিযোগে পুলিশের হাতে আটক



 

কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের রাজনগর উপজেলার হীড বাংলাদেশ এর টেংরাবাজারে অবস্থিত রাজনগর শাখা ব্যবস্থাপক আনোয়ার সাদাত টাকা আত্মসাতের অভিযোগে পুলিশের হাতে আটক হয়েছে।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়, নেত্রকোণা জেলার আনন্দবাজার নাগড়া মোড় এলাকার আলতাবুর রহমান এর পুত্র আনোয়ার সাদাত মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার হীড বাংলাদেশ এর রাজনগর শাখা ব্যবস্থাপক হিসাবে কর্মরত ছিলেন। হীড বাংলাদেশ এর সদস্যদের সঞ্চয় কিস্তি নিয়ে গত ৭ জানুয়ারি ৩৭ লক্ষ ৫১ হাজার টাকা নিয়ে কর্মস্থল থেকে আত্মসাৎ করে পালিয়ে যান। এব্যাপারে হীড বাংলাদেশ কর্তৃপক্ষ একাধিকবার মোবাইল ফোনে তার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে হীড বাংলাদেশ এর সিলেট ০২ এলাকার এরিয়া অফিসের আঞ্চলিক ব্যবস্থাপক মো. দীল ইসলাম বাদী হয়ে রাজনগর থানায় মামলা দায়ের করেন। যার নং ৬/৬।
রাজনগর থানা পুলিশের এসআই মো. সুলেমান আহমদের নেতৃত্বে অভিযান চালিয়ে ১২ জানুয়ারি আসামী আনোয়ার সাদাতকে ময়মনসিংহ থেকে গ্রেফতার করে সকালে রাজনগর থানায় নিয়ে আসেন। এসআই সুলেমান আসামী আনোয়ার সাদাতকে গ্রেফতারের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, ৪০৬/৪২০ ধারায় তাকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়।