শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে সবুজবাগ ম্যারাথন গ্রুপ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন



ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ
“নিজে হাঁটুন অন্যকে হাঁটতে উৎসাহিত করুন”, নিজে সুস্থ থাকুন,” অন্যকে সুস্থ থাকতে সাহায্য করুন” এই শ্লোগান নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সবুজবাগ ম্যারাথন গ্রুপ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
শনিবার (২১ জানুয়ারি) রাত ৮টায় শ্রীমঙ্গলে আভিজাত্য রেষ্টুরেন্ট হোটেল গ্র্যান্ড তাজ এ আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসাবে কেক কাটেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, বিশিষ্ট সাংবাদিক মানব তালুকদার।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সবুজবাগ ম্যারাথন গ্রুপ এর সদস্য সুমন দাশ, পিন্টু দেবনাথ, রজত শুভ্র চক্রবর্তী, মৃনাল কান্তি দাশ, কিশোর কর মান্না, সুরনজিৎ দাশ, ননী গোপাল চৌধুরী, বিজন আচার্য, পুলক রঞ্জন চক্রবর্তী, বিধান ভট্টাচার্য, পুলক বর্ধন, বিকাশ সাহা, কৃষ্ণ দেব, রাজদীপ রায়, প্রভাংশু সরকার, রাজেন কৈরী।
অনুষ্ঠানে সবুজবাগ ম্যারাথন গ্রুপ এর বিগত সময়ের সফলতা ও লক্ষ্য উদ্দেশ্য তুলে ধরা হয়।
অনুষ্ঠানের শুরুতে সবুজবাগ ম্যারাথন গ্রুপ এর অন্যতম সদস্য রজত শুভ্র চক্রবর্তী কর্তৃক প্রদত্ত ট্রি শার্ট বিতরণ করা হয়।
সবুজবাগ ম্যারাথন গ্রুপ এর প্রতিষ্ঠাতা সদস্য মিডিয়া পার্টনার পিন্টু দেবনাথ জানান, আজ থেকে ২ বছর পূর্বে কুয়াশাচ্ছন্ন ভোরে স্বাস্থ্য সুরক্ষা ও সচেতনতায় সবুজবাগ ম্যারাথন গ্রুপ নামকরণ করে যাত্রা শুরু হয়। এর পর থেকে এক এক করে ১৬ জনের টিম তৈরি হয়। স্বাস্থ্য সুরক্ষার বা হাঁটা চলার পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজে এই গ্রুপ যুক্ত হয়। বিশেষ করে করুনাকালীন সময় সচেতনতা ক্যাম্পিং, কৃষকদের ধান কাটতে সহায়তা করা ইত্যাদি। এছাড়া দেশের বিভিন্ন স্থানে ম্যারাথনে অংশ নেয়া ইত্যাদি। আমাদের পথ চলা অব্যাহত থাকবে।