শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে ৩২ তম আন্তর্জাতিক প্রবীন দিবসে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত



কমলকুঁড়ি রিপোর্ট

‘পরিবর্তিত বিশ্বে প্রবীন ব্যাক্তির সহনশীলতা’ এ প্রতিপাদ্যেকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৩২ তম আন্তর্জাতিক প্রবীন দিবসের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ অক্টাবর ) সকাল ১১ ঘটিকায় কারিতাস বাংলাদেশ সিলেট অঞ্চলের এসডিডিবি প্রকল্পের আয়োজন ৩নং শ্রীমঙ্গল ইউনিয়নের জনমিলন কেন্দ্রে এ আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়েছে।


কারিতাস সক্ষমতা প্রকল্পের কর্মসূচি কর্মকর্তা চন্দন রোজারিওর সভাপতিত্বে ও কারিতাস সক্ষমতা প্রকল্পের জুনিয়র কর্মসূচী কর্মকর্তা মখলিছুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়। আলোচনায় অংশ নেন এনটিভি চ্যানেলের শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলা প্রতিনিধি পিন্টু দেবনাথ, প্রবীণ ব্যাক্তিদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ননী বৈদ্য, জহরলাল পান্ডে প্রমুখ।
সভার শুরুতে প্রধান অতিথি প্রবীণ দিবস উপলক্ষে সভায় উপস্থিত প্রবীনদের ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এর আগে সকালে প্রবীনদের অংশগ্রহণে একটি র‌্যালি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন প্রদক্ষিন করে। আলোচনা সভা ও র‌্যালিতে শ্রীমঙ্গল উপজেলার দুই শতাধিক প্রবীন ব্যাক্তিরা অংশগ্রহণ করেন।