বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত



 

কমলকুঁড়ি রির্পোট


“চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে ” এই প্রতিপাদ্য নিয়ে মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে।

২৬ জুন রোববার মৌলভীবাজার জেলা প্রশাসন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর উদ্যোগে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে একটি বর্ণাঢ্য র‍্যালি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের কনফারেন্স রুমে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
এসময় উপস্থিত ছিলেন উপপরিচালক (উপসচিব), স্থানীয় সরকার, মল্লিকা দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত পুলিশ সুপার, উপপরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহ বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিল। আলোচনা সভা শেষে দিবস উপলক্ষে আয়োজিত চিত্রাংকন রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে প্রধান অতিথি পুরস্কার বিতরণ করেন।

মৌলভীবাজার জেলা জুড়ে মাদকের অপব্যবহার রোধে যুব সমাজকে সচেতন করতে জেলা প্রশাসকের নেতৃত্বে সবাই একযোগে কাজ করে যাচ্ছি। দক্ষ এবং সচেতন যুব সমাজ গড়ে তোলাই আমাদের লক্ষ্য।