শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জে ব্রীজে পড়ে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর



কমলকুঁড়ি রিপোর্ট

পরিবারের সাথে ঈদ করা হল না। মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ব্রীজের নিচে পড়ে প্রাণ গেল মেরাজ আহমদ (৩২) এর। সে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার দক্ষিণ বালিগাঁও গ্রামের মৃত জাহির মিয়ার ছেলে।
জানা যায়, সোমবার (২ মে) দিবাগত রাত ২টায় মৌলভীবাজার শহর থেকে মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিল। মৌলভীবাজার – মুন্সীবাজার সড়কের বাবুর বাজার এলাকায় সড়ক ও জনপদ বিভাগ কর্তৃক ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে নির্মানাধীন ব্রীজের নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন মেরাজ আহমদ। খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা রাতে লাশ উদ্ধার করেন। মেরাজ ঢাকায় একটি বেসরকারি সংস্থা কাজ করতো বলে জানা গেছে।

স্থানীয় মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান নাহিদ আহমদ তরফদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নির্মাণাধীন ব্রিজের কাছে এসে গতি নিয়ন্ত্রণ করতে না পারায় মোটরসাইকেলসহ নিচে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে। তিনি তাঁর ফেসইবুকে ঠিকাদারী প্রতিষ্ঠানের গাফিলতি বলে উল্লেখ করেন। কোন ধরনের সাইনবোর্ড না লাগিয়ে ব্রীজের কাজ করার ফলে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীরা কমলকুঁড়ি কে জানান, একটি রোডে ব্রীজ করতে হলে দুই দিকে সাইনবোর্ড অথবা বাঁশ দিয়ে বন্ধ করতে হয়।তা করা হয়নি, যার ফলে দূর্ঘটনা ঘটে।

কমলগঞ্জ থানার এসআই মহাদেব বাচাড় জানান, লাশ ব্রিজের নিচ হতে উদ্ধার করে থানায় আনা হয়েছে। আজ সকালে লাশের ময়না তদন্ত করা হবে।