সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেককে বিদায়ী সংবর্ধনা দিলেন মুক্তিযোদ্ধারা



 

ঝলক দত্ত, শ্রীমঙ্গল
একজন বীর মুক্তিযোদ্ধার সুযোগ্য সন্তান শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেককে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন শ্রীমঙ্গলের বীর মুক্তিযোদ্ধারা।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে শ্রীমঙ্গল মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলার সকল মুক্তিযোদ্ধা এবং সাবেক কমান্ডার এম এ মতলিব।

শ্রীমঙ্গল মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কুমুদ রঞ্জন দেবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ মতলিব, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার আব্দুল কাদির সানু, বীর প্রতিক ফুরকান উদ্দিন প্রমুখ।

শ্রীমঙ্গল মুক্তিযোদ্ধা কমপ্লেস্ক কক্ষে আয়োজিত বিদায়ী অনুষ্ঠানে কর্মস্থলের স্মৃতিচারণ করে বক্তব্য দেন বিদায়ী ওসি আব্দুছ ছালেক ।
একপর্যায়ে তার দুই বছর ৪ মাস কর্মযজ্ঞসহ শ্রীমঙ্গলের মুক্তিযোদ্ধাদের কথা বলতে গিয়ে বলেন, অনেক বীর মুক্তিযোদ্ধার সাথে তার গভীর সম্পর্ক গড়ে ওঠে। তিনি তাদের আপন ভেবেছেন। তারাও তাকে আপন করে নিয়েছিলেন। বয়স্কদের তিনি সম্মানের চোখে দেখেছেন। এখন তাদের ছেড়ে যেতে কষ্ট হলেও নিয়ম অনুযায়ী তাকে যেতেই হবে। তিনি যেখানেই থাকবেন জাতির এই বীর সেনানীদের হয়ে কাজ করবেন বলে অঙ্গীকার করেন।
এসব স্মৃতিচারণ করতে গিয়ে তিনি আবেগ আপ্লুত হয়ে ওঠেন। এসময় তাকে কাঁদতে দেখে মুক্তি যোদ্ধারাও আবেগ-আপ্লুত হন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহিম ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান রোমান চৌধুরী শিপুল, বীর মুক্তিযোদ্ধা ডা. রথি কান্ত রায়, মুক্তিযোদ্ধা সন্তান আব্দুল জলিল।

অনুষ্ঠানে আব্দুছ ছালেককে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট প্রদান করে বিদায় সংবর্ধনা জানানো হয়।