বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে বিভিন্ন অনুষ্ঠানমালায় উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র যোগদান



কমলকুঁড়ি রিপোর্ট 

মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালায় প্রধান অতিথি হিসাবে যোগ দিয়েছেন  অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

বৃহস্পতিবার ৮ জুলাই সকালে কমলগঞ্জ উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভা ইউএনও আশেকুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। দুপুরে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে চেক বিতরন করা হয়। পরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়।
অন্যদিকে কমলগঞ্জ উপজেলা প্রশাসন, প্রকল্প বাস্তবায়ন ও ত্রান শাখার আয়োজনে পৌর এলাকা, রহিমপুর ও মুন্সীবাজার ইউনিয়নে করোনা ভাইরাসে কর্মহীন, ক্ষতিগ্রস্ত ও অসহায়ের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, সহকারী কমিশনার ভূমি নাসরিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী,  মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম,  কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, উপজেলা  স্বাস্থ্য প: প: কর্মকর্তা মাহবুব আলম ভূূঁইয়া, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান,  আওয়ামীলীগের সাবেক সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আসাদুজ্জামান, ১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা কৃষি কর্মকর্তা আশরাফুল ইসলাম সহ আরো অনেক।