শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে পবিসের ডিজিএম আর নেই



কমলকুঁড়ি রিপোর্ট

ব্যাডমিন্টন খেলার সময় হার্ট অ্যাটাকে মারা গেলেন কমলগঞ্জ পল্লী বিদ্যুতের ডিজিএম প্রকৌশলী গনেশ চন্দ্র (৫৫)। সবেমাত্র খেলা শুরু করে মুহূর্তের মধ্যে মাঠে বসে পড়লেন তিনি। দ্রুত তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শনিবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় পবিস কমলগঞ্জ অভিযোগ কেন্দ্রের সামনের ব্যাডমিন্টন মাঠে এ ঘটনাটি ঘটে।

পবিস কমলগঞ্জ আঞ্চলিক কার্যালয় ও কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, প্রতিদিনেরমতো শনিবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় পবিস কমলগঞ্জ অভিযোগ কেন্দ্রের সামনের মাঠে ব্যাডমিন্টন খেলতে আসেন ডিজিএম প্রকৌশলী গণেশ চন্দ্র দাস। খেলা শুরুর কয়েক মিনিটের মধ্যে তিনি বসে পড়েন। তাকে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পবিস কমলগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের পরিদর্শক আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুহূর্তের মধ্যেই ঘটনাটি ঘটে গেল। তিনি আরও বলেন, প্রকৌশলী গণেশ চন্দ্র দাসের বাড়ি পটুয়াখালী জেলায়।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। পবিস কর্মকর্তাদের অনুরোধে কমলগঞ্জ থেকে তাকে মৌলভীবাজার সদরে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে স্থানান্তরের পরও সেখানের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।