বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম মোস্তফা



মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবীদ ও  মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম মোস্তফাকে (৭৫) রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করে  হাজার মানুষের অংশগ্রহণে জানাযার নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়েছে।
বুধবার (২৫ নভেম্বর) দুপুর আড়াইটায় ইউনিয়নের কদুপুর গ্রামের নিজ বাড়ির পাশের মাঠে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাযার নামাজের পূর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফুল ইসলামের নেতৃত্বে মডেল থানা পুলিশের একটি সুসজ্জিত দল  রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন।
এর আগে চেয়ারম্যান গোলাম মোস্তফার কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মসুদ আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েব, জেলা আওয়ামীলীগ নেতা নওশের আলী খোকন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের কমান্ডার জামাল আহমেদ ও চেয়ারম্যান গোলাম মোস্তফার ছেলে গোলাম মোশাররফ টিটু প্রমুখ।
এছাড়াও জানাযার নামাজে অংশ নেন সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যগণ এবং আওয়ামীলীগ,বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা।
উল্লেখ্য, সোমবার (২৩ নভেম্বর) বিকাল ৪টার দিকে হটাৎ অসুস্থতাবোধ করলে  মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফাকে নিয়ে যাওয়া হয় মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে। সেখানে রাত ৮টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।
তিনি মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার এবং জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।।