সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে সংবাদ সম্মেলনে দাবী : রনি  পঙ্গুত্বের আশংকা পরিবারের




কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের উত্তরভাগ এলাকার আলোচিত রনি আহমদ (২১) মধ্যরাতে লুডু খেলাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় হাতের কবজি কাটা হয়েছে দাবি করা হয়।  বৃহস্পতিবার বিকালে আদমপুর ইউনিয়নের নইনারপার বাজারে ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মসম্পাদক সবুজ আহমদ এক সংবাদ সম্মেলনে রনি সন্ত্রাসী হামলায় আহত বলে দাবি করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সবুজ আহমদ বলেন, আদমপুর ইউনিয়নের উত্তরভাগ এলাকায় গত ২ অক্টোবর মধ্যরাতে হায়াত মিয়ার ঘরের বারান্দায় লুডু খেলা চলছিল। এর এক পর্যায়ে রনি, হেলাল ও ময়নার সাথে কথা কাটাকাটির জের ধরে আবুল হোসেন দা দিয়ে আঘাত করলে রনির বাম হাতের কবজির উপরের অংশ কেটে যায়। এরপর স্থানীয়রা রনিকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে রেফার্ড করলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় রনির মামা দেলোয়ার হোসেন চারজনকে আসামী করে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
সবুজ আহমদ বলেন, আদমপুর ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য বশির বক্সের যোগসাজসে প্রকাশিত সংবাদে আমাকে জড়িয়ে মিথ্যা ও কল্পনা প্রসূত এই সংবাদ প্রকাশিত হয়েছে। এতে বলা হয়, গ্রামের মাসুক মিয়ার বসতঘরের বাঁশের বেড়া ভেঙে ঘরে প্রবেশ করে তার স্কুল পড়–য়া মেয়েকে ধর্ষণের চেষ্টাকালে কিশোরী কাঁচি দিয়ে আঘাত করে রনিকে আহত করা হয়। এটি মোটেও ঠিক নয় বলে তিনি দাবি করেন। রনির পরিবারের সদস্যরা গুরুতর আহত রনির পঙ্গুত্বের আশংকা করছেন।
এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য বশির বক্স বলেন, ২ অক্টোবর দিবাগত রাত সাড়ে ৩টায় রনি কিশোরীর ঘরে প্রবেশ করে ধর্ষনের চেষ্টাকালে আটক করে স্থানীয় গ্রামবাসী তাকে মারধোর করেন। এসময়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হতে পারলে সাথে সাথেই রনিকে পুলিশে সোপর্দ করতেন বলে দাবি করেন।