রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে লাউয়াছড়া স্টুডেন্ট ডরমিটরিতে হামলা ও ভাঙচুর : আটক -২



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া স্টুডেন্ট ডরমেটরিতে রুম ভাড়া না দেওয়ায় হামলা,ভাংচুর করে নগদ টাকা লুটে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ফরহাদ ও আহাদ নামের দুই কিশোরকে আটক করেছে।

লাউয়াছড়া স্টুডেন্ট ডরমেটরির কেয়ারটেকার ওয়াহিদ মিয়া জানান, “বৃহস্পতিবার (২৫ জুন)সকাল ১১ টার দিকে কমলগঞ্জ সদর ইউনিয়নের দক্ষিণ বালিগাঁও বটতলা এলাকার আইন উল্লাহর ছেলে ফরহাদ মিয়া(২১), আশিক মিয়ার ছেলে কালাম মিয়া(২৪) ও মাসুক মিয়ার ছেলে আহাদ মিয়া (১৮) সহ ৮ থেকে ৯ জনের একটি সংবদ্ধ দল অনৈতিক কাজের জন্য ডরমেটরিতে রুম ভাড়া নেওয়ার জন্য আসে, তখন তিনি কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত রুম ভাড়া দিতে অপারগতা প্রকাশ করেন।
এক পর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে ডরমেটরির দরজা,জানালা ভাংচুর করতে থাকে তখন তিনি বাঁধা প্রদান করলে মাদকাসক্ত ফরহাদ তার গলায় ছুরি ধরে টেবিলের ড্রয়ারে থাকা নগদ ২৪১০ টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে কেয়ারটেকার ওয়াহিদ মিয়া বিষয়টি শ্রীমঙ্গল বন্যপ্রাণী রেঞ্জ কর্মকর্তা মুনায়েম হোসেনকে জানালে, তিনি কমলগঞ্জ থানায় খবর দেন”। খবর পেয়ে কমলগঞ্জ থানার এসআই অনিক বড়ুয়া নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সাথে জড়িত ফরহাদ ও আহাদ নামে দুই যুবককে আটক করেন। কমলগঞ্জ থানার এসআই অনিক বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেন বলেন, “বর্তমানে আটককৃত ২ যুবক কমলগঞ্জ থানা হেফাজতে রয়েছেন”।
বন বিভাগের দায়িত্বে থাকা লাউয়াছড়া স্টুডেন্ট ডরমেটরির বিষয়ে বন বিভাগের বন্যপ্রাণী রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা মোনায়েম হোসেন সাথে যোগাযোগ করার চেষ্টা করলে পাওয়া যায়নি। তবে ডরমিটরির দায়িত্বে থাকা ভুক্তভোগী কেয়ারটেকার ওয়াহিদ মিয়া বলেন, হামলা, ছিনতাই ও ভাংচুরের বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হবে।