বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

‘পুলিশ’ স্টিকারযুক্ত জিপ থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার, আটক ২



কমলকুঁড়ি ডেস্ক

রূপগঞ্জ থানাধীন কাঞ্চন পৌরসভার পশ্চিম কালাদী এলাকায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটককৃতরা হলেন- বাহাউদ্দিন বাবুল (৩০) ও মনির হোসাইন (২০)।

বুধবার (৬ মে) সকাল সোয়া ১১টার দিকে র‌্যাব-১, সিপিসি-৩, পূর্বাচল ক্যাম্পের একটি দল তাদের আটক করে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি জিপ জব্দ করা হয়। র‌্যাব বলছে, ওই জিপটির সামনে ‘পুলিশ’ লেখা সাদা কাগজের স্টিকার লাগানো ছিল। র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, একটি জিপে করে কুমিল্লা থেকে বিপুল পরিমাণ গাঁজা আসছে। এমন খবরে বিশেষ চেকপোস্ট স্থাপন করা হয়। বিভিন্ন যানবাহন তল্লাশি করা হয়। চেকপোস্ট চলাকালে সকাল সোয়া ১১টার দিকে ওই জিপ গাড়ি দ্রুতগতিতে অতিক্রমের চেষ্টা করলে গতিরোধ করা হয়। তল্লাশী চালিয়ে গাঁজাসহ দু’জনকে আটক ও জিপ গাড়িটি জব্দ করা হয়।

আটককৃতরা তাদের ব্যবহৃত গাড়িতে সাদা কাগজে টাইপকৃত ‘পুলিশ’ লেখা স্টিকার ব্যবহার করে দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক দ্রব্যের চালান সংগ্রহপূর্বক নারায়ণগঞ্জ, ঢাকা ও গাজীপুরের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন। আটকদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।