শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

পতনঊষারে ৫০ পরিবারকে অর্থ সহায়তা করলো মরহুম হাজী ইসহাক মিয়া চৌধুরী ও ছুরতুন্নেছা মানব কল্যাণ ট্রাষ্ট



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের বলামপুর (সোনারগাঁও) গ্রামে মরহুম হাজী ইসহাক মিয়া চৌধুরী ও ছুরতুন্নেছা মানব কল্যাণ ট্রাষ্ট এর উদ্যোগে ও ট্রাষ্টের প্রতিষ্ঠাতা আব্দুল হক চৌধুরী সায়েস্তা ও মুমিন চৌধুরীর অর্থায়নে অসহায়, দরিদ্র ও কর্মহীন ৫০ টি পরিবারে মধ্যে নগদ অর্থ  ও ১ জন অসহায়কে টিউওবয়েল বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১৫ মে) দুপুর ২ টায় আব্দুল হক চৌধুরী সায়েস্তার বাড়ীতে ট্রাষ্ট পরিবারের সদস্য আব্দুল হাকিম চৌধুরীর সভাপতিত্বে ও মো. ছালিম আহমেদর সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউনিয়ন বিএনপি আহবায়ক অলি আহমদ খান, ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মো. জুনেদ আহমেদ, সাবেক ইউপি সদস্য মৌলানা আব্দুল মালিক, পতনঊষার ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি  আকাশ আহমেদ, সাধারণ সম্পাদক রুমেল আহমেদ রিফাত, ট্রাষ্ট পরিবারের সদস্য সিলেট শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সোহেল আহমেদ, ইমদাদুর রহমান মকভু প্রমুখ।

উল্লেখ্য, মরহুম হাজী ইসহাক মিয়া চৌধুরী ও ছুরতুন্নেছা মানব কল্যাণ ট্রাষ্ট এর উদ্যোগে প্রথম ধাপে এসব সহায়তা করা হয়েছে। এই সহায়তা অব্যাহত থাকবে বলে ট্রাষ্টের পক্ষ থেকে জানানো হয়।