শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে প্রতিপক্ষে হামলায় আহত-৬, ক্ষুরের আঘাতে ছেলেকে বাঁচাতে গিয়ে মায়ের স্তন ক্ষত বিক্ষত: আটক -৪



কমলকুঁড়ি রিপোর্ট

কমলগঞ্জে ব্যাটারিচালিত টমটম অটোরিকশাকে সাইট দেওয়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে প্রতিপক্ষের হামলার মীর হোসেন নামের এক পল্লী চিকিৎসকসহ ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছেলেকে বাঁচাতে গিয়ে মায়ের স্তত ক্ষত বিক্ষত হয়। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সোমবার (১৮ মে) রাত ৯ টার দিকে কমলগঞ্জের রাজটিলা গ্রামে। পুলিশ জড়িত থাকার অভিযোগে রাতেই ৪ জনকে গ্রেফতার করেছে।

জানা যায়, সোমবার বিকেলে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন পল্লী চিকিৎসক মীর হোসেন। বিকেল ৫ টার দিকে কমলগঞ্জ ইউনিয়ন পরিষদের সামনে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত টমটম অটোরিকশাকে সাইট দেওয়া নিয়ে টমটম চালক মনু মিয়ার সাথে কথা কাটাকাটি হয় মীর হোসেনের। তাৎক্ষনিক এ বিষয়টি মীমাংসা করেন স্থানীয় পথচারীরা। এ ঘটনার জের ধরে রাত ৯ টার দিকে পল্লী চিকিৎসক মীর হোসেনের রাজটিলা গ্রামের নিজ বাড়ির সামনে তার উপর অতর্কিত হামলা করা হয়।  হামলাকারীরা দা ও ক্ষুর দিয়ে মাথা, ঘাড় ও পিঠে একাধিক আঘাত করে। তার চিৎকারে তার মাসহ ভাই এবং স্বজনরা এগিয়ে আসলে তাদের উপরও হামলা করা হয়। হামলায় পল্লী চিকিৎসক মীর হোসেন, তার মা মিনু বেগম ছাড়াও আহত হয়েছেন আমজাদ মিয়া, আক্কাস মিয়া, আজাদ মিয়া, ইয়াছিন মিয়া। হামলাকারীর ক্ষুরের আঘাতে মা মিনু বেগমের স্তত ক্ষত বিক্ষত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে পরে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। হামলার খবর পেয়ে রাতে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল রাজটিলা গ্রামে অভিযান চালিয়ে হামলায় জড়িত থাকার অভিযোগে হোসেন মিয়ার ছেলে মোজাহিদ মিয়া (১৮), আব্দুর বারীর ছেলে বাইজিদ মিয়া (২০), নুর মিয়ার ছেলে শাহাবউদ্দিন (২৫) ও কাশেম মিয়া ছেলে নুর মিয়া (৫০) কে আটক করা হয়েছে।

গ্রেফতারের বিষয়টি কমলকুঁড়ি-কে নিশ্চিত করেছেন কমলগঞ্জ থানার এএসআই সুসেন চন্দ্র দাস।