শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

রহিমপুর-মুন্সীবাজারে সহায়তা ক্যাম্পের মাধ্যমে দেয়া হচ্ছে খাদ্য সহায়তা



কমলকুঁড়ি রিপোর্ট 

চলমান করোনা ভাইরাস দুর্যোগ মোকাবেলায় অসহায় নিম্ম আয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান করতে গঠন করা হয়েছে সহায়তা ক্যাম্প। কমলগঞ্জ উপজেলার রহিমপুর ও মুন্সীবাজার ইউনিয়নে মানবিক দায়িত্বের অংশ হিসেবে এই ক্যাম্পের মাধ্যমে প্রদান করা হচ্ছে খাদ্য সহায়ত।

গত ৪ এপ্রিল বিশিষ্ট সমাজসেবক, ব্যবসায়ী, রাজনৈতিক কর্মী জুনেল আহমেদ তরফদারকে আহবায়ক ও সমাজকর্মী, রাজনৈতিক কর্মী হামিদুল হক চৌধুরী বাবরকে সদস্য সচিব, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক নাহিদ আহমেদ তরফদার, মিজানুর রহমান তরফদারকে যুগ্ম আহবায়ক এবং রহিমপুর ও মুন্সীবাজার ইউনিয়নের দেশ-বিদেশে অবস্থানকারী সমাজ সচেতন মানুষকে সদস্য করে সহায়তা ক্যাম্প পরিচালনার জন্য ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্য সচিব হামিদুল হক চৌধুরী বাবর জানান, সহায়তা ক্যাম্প এর মাধ্যমে এখন পর্যন্ত রহিমপুর ও মুন্সীবাজারে প্রায় পনের শ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। প্রতিদিন কোথাও না কোথাও খাদ্রদ্রব্য বিতরন করা হচ্ছে। কোন প্রকার প্রচার ছাড়াই চলছে এ কার্যক্রম। এসব খাদ্য দ্রব্য ক্রয় করতে শতকরা সত্তর ভাগ টাকার যোগান দিচ্ছেন কমিটির আহবায়ক জুনেল আহমেদ তরফদার।

দল মতের উর্দ্ধে উঠে সহায়তা ক্যাম্প এর মাধ্যমে ক্ষুধার্ত মানুষকে সহায়তা করা হচ্ছে। যতদিন করোনার প্রাদুর্ভাব থাকবে ততদিন খাদ্যদ্রব্য বিতরন করা হবে। কমিটির আহবায়ক জুনেল আহমেদ তরফদার বলেন, অসহায় মানুষকে সহায়তা করার তাগিদ থেকেই এই উদ্যোগে। রহিমপুর ও মুন্সীবাজারের হতদরিদ্র মানুষ যাতে ক্ষুধার জ¦ালায় কষ্ট না পায় সেজন্য এই ক্যাম্প করে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।