সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে মোটরসাইকেলের উপর ৯টি মামলা ও জরিমানা



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে  উপজেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনীর যৌথ কড়া পর্যবেক্ষণকালে আইন না মেনে মোটরসাইকেল চালনায় ৯টি মামলা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে মামলা করে ৯টি মোটরসাইকেল আরোহীর কাজ থেকে নগদ ৪ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে।
শুক্রবার (৩ এপ্রিল) সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১২ ও জুম্মার নামাজের পর মুন্সীবাজার ও কালেঙ্গা বাজার, ছাত্রঘাট বাজার ও শমশেরনগর বাজারে কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরীর নেতৃত্বে পুলিশি ও সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় এ অভিযান চলে।
কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিমের কার্যালয় সূত্রে জানা যায়, শুক্রবার দ্বিতীয় দিনের মত পুলিশ ও সেনা সদস্যদের কড়া পর্যবেক্ষণকালে মুন্সীবাজার, কালেঙ্গা ও চৈত্রঘাট বাজার এলাকায় ৯টি মোটরসাইকেল আটকিয়ে সরকারি বিধি না মেনে চলা, মাথায় হেলমেট না থাকাসহ বিভিন্ন অপরাধে ৯জন মোটরসাইকেল আরোহীর উপর ৯টি মামলা করা হয়। এ মামলায় দন্ডবিধি ১৮০৪ ধারায় মোট ৪ হাজার ৪০০ টাকা নগদ জরিমানা আদায় করা হয়। পর্যবেক্ষণকালে নিত্য প্রয়োজনীয় মোদী দোকান ও খাদ্য সামগ্রীর দোকান ও ফার্মেসীতে বেশী লোক সমাগন না করে ব্যবসা করার নির্দেশনা দেওয়া হয়। রাস্তাঘাটে অহেতুক কেউ বের না হতেও বলা হয়েছে। এসময় আরও উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশ,এ এস আই হামিদুর রহমান,এ এস আইআয়েছ মাহমুদ উপস্থিত ছিলেন।

কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী বলেন, ৯টি মোটরসাইকেল আরোহীর উপর মামলা করে জরিমানা আদায় করা হয়েছে। আজকের মত কড়াভাবে মানুষজন ও ব্যবসায়ীদের জানিয়ে দেওয়া হয়েছে। এই সময়ে নিষেধাজ্ঞা না মেনে চলাচল করলে কাল থেকে আরও কঠোরভাবে ব্যবস্থা গ্রহন করবে প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী।