বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ কড়া পর্যক্ষেণ : কমলগঞ্জে ১৪ মামলায় ২৯ হাজার টাকা জরিমানা আদায় ॥ আটক-৫



 


কমলকুঁড়ি রিপোর্ট
করোনা ভাইরাস প্রতিরোধে মৌলভীবাজারের কমলগঞ্জে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ কড়া পর্যবেক্ষণকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৪টি মামলা হয়েছে। মামলায় মোটরসাইকেল আরোহী ও দোকানদারদের কাছ থেকে নগদ ২৮ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করা হয়। এসময় বিনা কারণে বাজারে ঘোরাফেরার অভিযোগে ৫জনকে আটক করে থানায় নেওয়া হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত কমলগঞ্জ উপজেলার মাধবপুর, আদমপুর, আলীনগর ও শমশেরনগর বাজারে কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী, সেনা কর্মকর্তা ক্যাপ্টেন বায়েজীদ ও পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরীর নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় এ অভিযান চলে।
পুলিশ ও সেনাবাহিনীর যৌথ কড়া পর্যক্ষেনকালে হেলমেটবিহিন মোটরসাইকেল চালনা, বিনা কারণে ঘুরে বেড়ানোসহ নানা অপরাধে ১৮৬০ ধারার ১৮৮ উপধারা ও ২৬৯ উপধারায় ১৪টি মামলায় ২৮ হাজার ৮০০ টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে। এসময় বিনা প্রয়োজনে বাজারে ঘোরাফেরার অভিযোগে শমশেরনগর থেকে ৫জন আটক করে কমলগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়েছে।
পর্যবেক্ষণকালে নিত্য প্রয়োজনীয় মোদী দোকান ও খাদ্য সামগ্রীর দোকান ও ফার্মেসীতে বেশী লোক সমাগন না করে ব্যবসা করার নির্দেশনা দেওয়া হয়। রাস্তাঘাটে অহেতুক কেউ বের না হতেও বলা হয়েছে।
কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালন্ াকরে ১৪টি মামলা করে জরিমানা আদায় করার সত্যতা নিশ্চিত করেছেন।