বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে জাতীয় ভোটার দিবসে র‌্যালী, আলোচনা সভা অনুষ্ঠিত




কমলকুঁড়ি রিপোর্ট
‘ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে জাতীয় ভোটার দিবস ২০২০ পালিত হয়েছে। সোমবার (২ মার্চ) সকাল ১১ টায় উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোশাহিদ আলীর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন  রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার, পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, প্রেসক্লাব সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, প্রধান শিক্ষক গাজী সালাউদ্দিন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর আলম। অনুষ্টানে জনপ্রতিনিধি, সাংবাদিক ও সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, গত ২০১৯ সালে কমলগঞ্জ উপজেলার ভোটার হালনাগাদ কার্যক্রমে মোট ১ লাখ ৯১ হাজার ৫ শত ৮৭ জন ভোটারকে অর্ন্তভুক্ত করা হয়েছে। এর মধ্যে পুরুষ ৯৫ হাজার ৮শত ৪৯ জন ও নারী ৯৫ হাজার ৭ শত ৩৮ জন।
অনুষ্টান শেষে ভোটার তালিকার কাজে নিযুক্ত ২২ জন মাঠ পরিদর্শকের মাঝে ১ লাখ ২৪ হাজার ৭ শত ৫২ টাকার চেক বিতরণ করেন অতিথিরা।