শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের উদ্যোগে অসহায় শীর্তাদের মধ্যে শীতবস্ত্র (লেপ) বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট
প্রতি বছরের ন্যায় জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের চেয়ারম্যান, যুক্তরাজ্য কমলগঞ্জ সমিতির সভাপতি, বিশিষ্ট সমাজসেবক, যুক্তরাজ্য প্রবাসী ফারুক আহমদ এর অর্থায়নে অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র (লেপ) বিতরণ করা হয়েছে।

রবিবার (১৯ জানুয়ারি) দুপুরে কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের দেবীপুর সার্বজনীন দেবালয়ে আনুষ্ঠানিকভাবে কালী প্রসাদ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পাল (নান্টু) এর সভাপতিত্বে ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ এর সঞ্চালনায় এ লেপ বিতরণ করা হয়। অনুষ্ঠানে শ্রীরামপুরের সালাম খান, মৃত শেলী খান, গোপালগঞ্জের ফুলবাড়ী গ্রামের মৃত মো: আব্দুল জলিল চৌধুরী, ফাতিমা জলিল চৌধুরী, মৌলভীবাজারের মৃত কদর মিয়া, মৃত আদর মিয়া এবং ফারুক আহমদ, ইমরানা খাতুন, জলাল আহম্মদ এর জন্য দোয়া ও প্রার্থনা করা হয়। মৃত ব্যক্তিদের বেহেস্ত ও জীবিত ব্যক্তিদের সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন মাও: মাছুম আহমদ ও সনাতনী ধর্ম মতে প্রার্থনা পরিচালনা করেন পরিমল দেবনাথ।


উল্লেখ্য, জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের চেয়ারম্যান ফারুক আহমদ শীতবস্ত্র, ঈদ ফিতর উপলক্ষে আর্থিক সহযোগিতা, ঈদুল আযহা উপলক্ষে কোরবানী, শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আর্থিক অনুদান, গরীব শিক্ষার্থীদের লেখাপড়ার খরচসহ বিভিন্ন সময় এলাকার অসহায় মানুষের সহযোগিতা করে থাকেন। অনুষ্ঠানে আগত সকলই ফারুক আহমদ এর জন্য শারীরিক সুস্থতা কামনা ও দোয়া করা হয়। অনুষ্ঠানে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের মাধ্যমে এবছর ১৩০ জন শীতার্তদের মধ্যে শীতবস্ত্র (লেপ) বিতরণ করা হয়। শীতার্তরা লেপ পেয়ে মনের আনন্দে দোয়া ও আশির্বাদ কামনা করেন। সবশেষে মিষ্টি বিতরণ করা হয়।