শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বেইলী ব্রীজ ভেঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাক আটকা ॥ চাতলাপুর স্থলবন্দরের সড়ক যোগাযোগ বন্ধ



 বিশেষ সংবাদদাতা ।।

BAILY-BRIDGE-2

কুলাউড়া উপজেলার চাতলাপুর চা বাগান এলাকায় বেইলী ব্রীজ ভেঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাক আটকা পড়েছে । মঙ্গলবার (১৯ এপ্রিল) ভোর চারটায় এঘটনা ঘটলে শমশেরনগর-চাতলাপুর স্থলবন্দরের সড়ক যোগাযোগ এ রির্পোট লেখা পর্যন্ত (বিকেল ৬টা) বন্ধ রয়েছে। তাই দুর্ভোগে পড়েন শরীফপুরের ইউনিয়বাসী।

সরেজমিন গিয়ে দেখা যায়, ভারতের ত্রিপুরায় রপ্তানীর জন্য সেভেন রিংস কোম্পানীর সিমেন্ট বোঝাই একটি ট্রাক চাতলাপুর স্থলবন্দরে যাবার পথে পলকী ছড়া বেইলী ব্রীজের স্টিলের একটি পাটাতন ভেঙ্গে যাওয়ায় সিমেন্ট বোঝাই ট্রাকের পিছনের চারটি চাকা দেবে যায়। ফলে এ পথে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনাও ঘটেনি।

এরপর থেকে চাতলাপুর স্থলবন্দরের আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ থাকে। সরাসরি সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকলেও চা বাগানের বিকল্প পথ দিয়ে সিএনজি অটোরিক্সা চলাচল স্বাভাবিক রয়েছে।

সড়ক ও জনপথ বিভাগের মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী উৎপল সামন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন। বর্তমানে সড়ক ও জনপথ বিভাগের লোকজন ট্রাকের সিমেন্ট নামিয়ে ট্রাক উদ্ধার করে বেইলী ব্রীজটি মেরামত করার চেষ্টা করছে। নির্বাহী প্রকৌশলী আরও বলেন, আশা করা হচ্ছে সন্ধ্যার পর সড়ক যোগাযোগ স্বাভাবিক হবে।